• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। / ১৩৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা, আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে। দেশের মানুষের সমস্যাকে চিহ্নিত করে বিএনপি জনগণকে সাথে নিয়ে তা সমাধানে রাজনীতি করেছে এবং আগামীতেও করবে। বিএনপির রাজনীতির শক্তি জনগণ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। শনিবার বিকেলে  দীঘিনালার মেরুন উচ্চ বিদ্যালয় মাঠে  ও খাগড়াছড়ি সদরের মুক্ত  মঞ্চ পৃথক পৃথক ভাবে  কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণে এসে তিনি এসব কথা বলেন।


তিনি আরোও বলেন চাঁদাবাজ দখলবাজ  সন্ত্রাসী আমাদের দলে কোনো ঠাই হবে না। আমরা ইতিমধ্যে যারা অপকর্ম করেছে এদেরকে দল থেকে অপসারণ করেছি। সুতরাং আপনারা মাথায় রেখে কাজ করবেন। কেউ যাতে আমাদেরকে প্রশ্নবিদ্য না করে। তারেক রহমানের আদর্শ কে ধারণ করে দলের জন্য কাজ করতে হবে। তারেক জিয়া ও বেগম খালেদা জিয়ারনির্দেশে আমরা বন্যায়  ক্ষতিগ্রস্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছি।

ত্রাণ বিতরণ ও সম্পপ্রীতি সমাবেশ অনুষ্ঠানে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম. জিলানীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, বিএনপি খাগড়াছড়ির বিএনপির প্রধান উপদেষ্টা জাকিয়া জান্নাত বীথি, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, যুগ্ম সম্পাদক এডভোকেট মালেক মিন্টু, অনিমেষ চাকমা মিন্টু, সহ দপ্তর  সম্পাদক ইশতিয়াক আহমেদ নিপু সহ জেলার নয় উপজেলার নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তব্য শেষে খাগড়াছড়ি জেলা সদর ও দীঘিনালা উপজেলার মেরু ইউনিয়ন পৃথক পৃথক ভাবে মোট ২৫০০ বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারদের মাঝে ত্রাণ সামগ্রী সামগ্রী বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ