• বুধবার, ২২ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে বুদ্ধ পূর্ণিমায় বিভিন্ন বিহারে  দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ লংগদুতে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ৬ষ্ঠ দীঘিনালা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা লামায় শ্রমিকবাহী পিকআপ উল্টে নিহত ১, আহত ৭ পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত 

মহালছড়িতে শিশুমঞ্চ এনজি স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপনে লেঃ কর্ণেল শাহরিয়ার শাফকাত ভূইয়া

রিপন ওঝা,মহালছড়ি / ৬৭৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪

রিপন ওঝা,মহালছড়ি

বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়নের মহালছড়ি জোনের জোন অধিনায়ক লেঃ কর্ণেল শাহরিয়ার শাফকাত ভূইয়া, পিএসসি মহালছড়ি শিশু মঞ্চ এনজি স্কুলের নতুন কমপ্লেক্সের শুভ ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

খাগড়াছড়ি জেলার মহালছড়ি শিশু মঞ্চ এনজি স্কুলের নতুন কমপ্লেক্সের শুভ ভিত্তিপ্রস্তর স্থাপন ৪ফেব্রুয়ারি রবিবার ২০২৪খ্রি সকাল ১১.৩০ ঘটিকায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উদ্বোধক বক্তব্য এসময়ে বলেন এই শিক্ষা প্রতিষ্ঠানটি গত দুই দশক ধরে সকল শিক্ষার্থীদের জন্য আদর্শ এবং সৃজনশীল সকল ক্ষেত্রে অবদান রেখেছে। একই সঙ্গে জনগণের সহানুভূতির সাথে এই বিদ্যালয় উন্নত হয়েছে।

তিনি আরো বলেন বর্তমানে এই স্কুলটি মহালছড়ি উপজেলার একটি সনামধন্য স্কুল হিসেবে পরিচিতি লাভ করেছে এবং ছাত্র-ছাত্রীর সংখা ক্রমশই বৃদ্ধি পাচ্ছে। বর্তমান অবস্থানে ছাত্র-ছাত্রীদের খেলাধুলার স্থান সহ স্কুলটির জায়গা অনেক স্বল্প পরিসরে হওয়ায় এবং পর্যাপ্ত শ্রেণীকক্ষ না থাকায় ছাত্র-ছাত্রীর শিক্ষা প্রদান এর বিষয়টি মাথায় রেখে মহালছড়ি জোনের উদ্যোগে নতুন স্থানে স্কুল কমপ্লেক্সের কাজ শুরু হতে যাচ্ছে।
তিনি আরো বলেন ভবিষ্যতে চলমান এ স্কুলটি এমপিওভুক্ত করার লক্ষ্যে কাজ চলমান রয়েছে। নতুন ভবন নির্মাণের মাধ্যমে স্কুলটি আরো উন্নত ও আধুনিক শিক্ষা প্রদান করার মূল লক্ষ্যে এগিয়ে যেতে সক্ষম হবে বলে স্থানীয় জনগণ আশাবাদ ব্যক্ত করেছে।

এ সময় জোনের উপ অধিনায়ক, ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল, ও শিক্ষা অনুরাগী ভূমিদাতা বীর মুক্তিযোদ্ধা শাহজাহান পাটোয়ারী, বীর মুক্তিযোদ্ধা একেএম হুমায়ুন কবির, প্রেসক্লাব সভাপতি সাংবাদিক দীপক সেন ও ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্যে যে, মহালছড়ি শিশুমঞ্চ এনজি স্কুলটি গত ২০০৬ সালে সম্মানিত জোন অধিনায়ক লেঃ কর্ণেল কাজী শামসুল ইসলাম, পিএসসি এর প্রচেষ্টায় মহালছড়ি উপজেলার উন্নত শিক্ষা প্রসারের লক্ষ্যে এবং সাধারণ জনগণের সুবিধার্থে বিদ্যালয়টি প্রতিষ্ঠিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ