• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

মোঃ আলমগীর হোসেন,লংগদু (রাঙ্গামাটি) / ৭৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

মোঃ আলমগীর হোসেন , লংগদু (রাঙ্গামাটি)
রাঙ্গামাটির লংগদুতে স্থানীয় এক ইউপি সদস্যের পদত্যাগ চেয়ে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।

২৮ আগস্ট (বুধবার) দুপুরে লংগদু উপজেলা পরিষদ চত্বরে উপজেলার ১নং আটারকছড়া ইউনিয়নের ইয়ারাংছড়ি ( ৬নংওয়ার্ড) ইউপি সদস্য মোঃ রুস্তম আলী রুপচাঁনের বিরুদ্ধে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন দলীয় প্রভাব দেখিয়ে নিজ এলাকায় মাদকদ্রব্যের চোরাকারবার, ব্যবসার নামে সাধারণ মানুষের কাছ থেকে অধিক মুনাফা লুটে খাওয়া, বিভিন্ন অশ্লীল কাজে জড়িত থাকাসহ নারী কেলেঙ্কারিরসহ বিভিন্ন অপকর্মের করে যাচ্ছে রুস্তম আলী রুপচাঁন।

বক্তারা আরো বলেন, রুপচান মেম্বার ক্ষমতায় আসার পর থেকেই দলীয় প্রভাব দেখিয়ে সাধারণ মানুষের সাথে খারাপ আচরণ করে আসছেন। তার বিরুদ্ধে কেউ কথা বললেই নানা রকম হুমকি-ধামকি দিতেন। এছাড়াও তিনি ব্যবসার নামে তামাকের উপর টাকা লাগিয়ে অধিক মুনাফা নিতেন, সরকারি ভিজিডি কার্ড ও টিসিবি কার্ডেও হাজার হাজার টাকা আত্মসাৎ করেন এবং টিবিসি সহ বিভিন্ন সরকারি পণ্য সাধারণ মানুষকে না দিয়ে স্থানীয় দোকানে বিক্রি করেন বলে অভিযোগ করেন এলাকাবাসী। তারা আরোও জানান, রুপচানের মতো অসামাজিক, চরিত্রহীন ও অবৈধ কাজে জড়িত থাকা জনপ্রতিনিধির পদত্যাগের দাবিতে তাদের এ মানববন্ধন।
মানববন্ধন কর্মসূচিতে মোঃ আবুল কাশেম খানের সভাপতিত্বে এলাকাবাসীর পক্ষে আবুল কালাম আজাদ, আব্দুর রাজ্জাক মামুন ও মোঃ ইউনুছ এবং হাফিজুল ইসলাম মনির। তার ইউপি সদস্য মোঃ রুস্তম আলী রুপচানের দ্রুত বিচার এবং পদত্যাগ চেয়ে বক্তব্য রাখেন।

এর আগে এলাকাবাসীর পক্ষ থেকে ইউপি সদস্য মোঃ রুস্তম আলী রুপচাঁনের পদত্যাগ চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা একটি লিখিত অভিযোগ দায়ের করেন এলাকাবাসী।

উল্লেখ্য যে রুস্তম আলী রূপচান মেম্বারের বিরুদ্ধে এর আগে টিসিবি পণ্য বিতরন ও বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার ত্রান আত্মসাতের অভিযোগ বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচার হলেও ক্ষমতার কারনে কোন বিচার হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ