• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন

মোঃ আলমগীর হোসেন,লংগদু (রাঙ্গামাটি) / ৯০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

মোঃ আলমগীর হোসেন, লংগদু,(রাংগামাটি)

রাংগামাটির লংগদুতে গত কয়েক দিনের টানা ভারী বর্ষণের ফলে উপজেলার নদ-নদীর পানি বিপদসীমা অতিক্রম করে, যার ফলে লংগদু উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নের নিম্নাঞ্চল বন্যা কবলিত হয়ে পড়ে। এই বন্যার ফলে স্থানীয় জনগণ চরম দুর্ভোগে পড়ে এবং তাদের দৈনন্দিন জীবনযাত্রা ব্যাহত হচ্ছে।

বন্যাক্রান্ত এই পরিস্থিতিতে বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) লংগদু জোনের উদ্যোগে মাইনীমুখ ইউনিয়নের গাঁথা ছড়া,মতিন টিলা,এফআইডিসি টিলা,পুর্ব জারুল ও পশ্চিম জারুল বাগান এলাকায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
এসময় লংগদু জোনের জোন অধিনায়ক লে,কর্নেল হিমেল মিয়া, উপ-অধিনায়ক আহমেদ ফারশাদ কবির ও সিনিয়র ওয়ারেন্ট অফিসার আতিক সহ এই ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

ত্রাণ হিসেবে চিড়া, মুড়ি, বিস্কুট,চানাচুর, নুডলস,গুড় নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়, যা মোট ১০০টি পরিবার গ্রহণ করে উপকৃত হয়েছে।

লংগদু জোনের জোন অধিনায়ক লে,কর্নেল হিমেল মিয়া বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। ধর্ম বর্ণ নির্বিশেষে সেনাবাহিনী দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ