• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

কুতুবজোম তাজিয়াকাটা দাখিল মাদ্রাসায় বই বিতরণ উৎসব অনুষ্ঠিত

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) / ২৫৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪

হ্যাপী করিম, মহেশখালী প্রতিনিধি।
আজ পহেলা জানুয়ারি নতুন শিক্ষাবর্ষের যাত্রা শুরু। নতুন শ্রেণি, নতুন ক্লাসরুম আর নতুন বই। এই তিনে মিলে শিক্ষার্থীদের উৎসব আজ। খালি হাতে মাদ্রাসায় এসে বই নিয়ে বাড়ি ফিরে আর এতেই আনন্দ ও উৎসব শিক্ষার্থীরা।

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের তাজিয়াকাটা সুমাইয়া (রাঃ) বালিকা দাখিল মাদ্রাসায় বই বিতারণ উৎসব-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০১ জানুয়ারি) সকাল ১১ দিকে মাদ্রাসা ক্যাম্পাসে এই বই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় মাদ্রাসা সুপার মোহাম্মদ সরওয়ার কামাল সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি তোহিদুর রহমান।

এছাড়া সহকারী শিক্ষক মাওলানা ইলিয়াস এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরিচালনা কমিটির সদস্য ও প্রতিষ্টাতা সদস্য মাওলানা আব্দুল গফুর, সদস্য আবু তালেব, হাসেম খান, সামজিদা, তাসলিমা, সহকারী শিক্ষক আনোয়ার পাশা, শফিউল আলম, কুলসুমা বেগম
মাওলানা কামাল উদ্দিন’সহ উপস্থিত আমন্ত্রিত অতিথি’রা একে একে সকল ছাত্রীদের বই দেওয়া হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক- শিক্ষিকা, ছাত্রী ও অভিভাবক সহ আরো অনেকেই।

এসময় মাদ্রাসা সকল ছাত্রীদের কাছে জানতে চাইলে তারা জানান, নতুন বই পেয়ে আমার অনেক উৎসাহিত এবং আনন্দিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ