• বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনে লাখ টাকা জরিমানা অধ্যাপক সৈয়দ আব্দুল মোমেন খাগড়াছড়ি জেলা জামায়াতের আমির নির্বাচিত কাপ্তাইয়ে রবি প্রণোদনা কর্মসূচির শুভ উদ্বোধন ভারতীয় নাগরিক সহ দুইজনকে আটক করেছে বিজিবি মানিকছড়িতে প্রণোদনার আওতায় বীজ সার অর্থ বিতরণ ছাত্রলীগকে নিষিদ্ধ করায় মহালছড়ি ছাত্রদলের আনন্দ মিছিল রাজস্থলীতে জরায়ু ক্যান্সারের টিকা পাচ্ছেন ১৫১৩ কিশোরী খাগড়াছড়িতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন শুরু রাঙ্গামাটিতে টিআইবি’র স্বেচ্ছাসেবীদের জন্য দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত মহালছড়ি থানা পুলিশের সহযোগিতায় মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার কালিগঞ্জে শিক্ষার্থীদের ওপর হামলাকারী অধ্যক্ষকে গ্রেফতার দাবিতে ছাত্রছাত্রী ও অবিভাবকদের মহাসড়ক অবরোধ জয়পুরহাটে ডাকাতি মামলায় ৫ জনের যাবজ্জীবন

মাদারীপুরে জাতীয়তাবাদী দল বি এন পির উদ্যোগে করোনা হেল্প সেন্টার গঠন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ / ২০৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

মাদারীপুরে জাতীয়তাবাদী দল বি এন পির উদ্যোগে করোনা হেল্প সেন্টার গঠন করা হয়েছে। এতে গরীব, অসহায় ও দুস্থ মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক স্যানিটাইজার, অক্সিজেন ও ঔষধ সেবা দেওয়া হবে।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৬ টায় পুরান বাজার বড় মসজিদ এলাকায় ড.লুৎফর রহমানের ব্যক্তিগত চেম্বারে এই কর্মসূচির উদ্বোধন করা হয়।

ডাক্তার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. লুৎফর রহমানের পৃষ্ঠপোষকতায় কর্মসূচিতে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি এন পির কেন্দ্রীয় নির্বাহি কমিটির সদস্য কাজী হুমায়ুন কবির, মাদারীপুর জেলা বি এনপি আহবায়ক এডভোকেট জাফর আলী মিয়া, জেলা বি এন পির সিনিয়র যুগ্ম আহবায়ক সোহরাব হোসেন হাওলাদার জেলা বি। আহবায়ক পৌর বি এন পি শরিফ সাইফুল কবির, শহিদুল খান, মারুফ খান যুগ্ম আহবায়ক সদর উপজেলা বি এন পি, কামাল সরদার সাবেক সহ সভাপতি জেলা যুবদল, মনিরুজ্জামান ফুকু সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জেলা যুবদল, মিজানুর রহমান টিপু সাবেক প্রচার সম্পাদক সদর থানা বি এন পি, মিজান শিকদার সাংগঠনিক সম্পাদক সেচ্ছাসেবকদল মাদারীপুর জেলা, আরিফ সরদার যুগ্ম সাধারণ সম্পাদক সেচ্ছাসেবকদল মাদারীপুর জেলা। বাশার মাতুব্বর সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সদর উপজেলা যুবদল, রুবেল হাওলাদার সাবেক সহ সভাপতি জেলা ছাত্রদল, নাসির হোসেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, মাইদুল ইসলাম রানা মাদারীপুর জেলা ছাত্রদল, আলাউদ্দিন মুফতি প্রমুখ।
ডাক্তার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. লুৎফর রহমান বলেন, অসহায় ও দুস্থ যারা করোনায় আক্রান্ত হবে প্রাথমিক অবস্থায় তারা যদি হাসপাতালের ভর্তি হওয়ার সুযোগ না পায়, তারা এই ডেস্কের মাধ্যমে বিনামূল্যে সকল চিকিৎসা সেবা পাবে, সেবা প্রদানের জন্য তাদের একটি হট লাইন চালু করা হবে এবং প্রতিটি এলাকায় তাদের টিম কাজ করবে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি এন পি তাদের এই কর্মসূচী সারাদেশেই পালন করবে। বি এন পি সব সময় গরীব মানুষের সেবা করে গেছে, ভবিষ্যতেও আমরা এভাবেই গরীব মানুষের সেবা করে যাবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ