• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

প্রাথমিকে ‘মিড ডে মিল’ কার্যক্রমের উদ্বোধন

তিমির বনিক, মৌলভীবাজার: / ২২০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩

তিমির বনিক,মৌলভীবাজার:

মৌলভীবাজারে বৃহস্পতিবার ১০ আগস্ট আবু আহমদ ছিদ্দীকী এনডিসি, সিলেট বিভাগীয় কমিশনার মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত পরিদর্শন করেন এবং জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধীজনের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

পরবর্তীতে বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসন, মৌলভীবাজার কর্তৃক আয়োজিত “সবার জন্য পাইথন” বিষয়ক প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেন। এরপর তিনি মৌলভীবাজার সদর উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পর্যায়ক্রমে ‘মিড ডে’ মিলের আওতায় আনয়নের লক্ষে একাটুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘মিড ডে মিল’ কার্যক্রম ও টিফিন বক্স বিতরণের’ শুভ উদ্বোধন করেন। এসময় ১০৭ জন শিক্ষার্থীর মধ্যে উন্নত মানের খাবার ও টিফিন বক্স বিতরণ করা হয়।

এছাড়াও বিভাগীয় কমিশনার প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন “বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা” শীর্ষক কর্মসূচির আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এ অনুষ্ঠানের মাধ্যমে ১০০ জন শিক্ষার্থীর মাঝে বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
০১৭৪৫৯৩৯৪৪৮


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ