• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রাথমিকে ‘মিড ডে মিল’ কার্যক্রমের উদ্বোধন

তিমির বনিক, মৌলভীবাজার: / ২১৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩

তিমির বনিক,মৌলভীবাজার:

মৌলভীবাজারে বৃহস্পতিবার ১০ আগস্ট আবু আহমদ ছিদ্দীকী এনডিসি, সিলেট বিভাগীয় কমিশনার মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত পরিদর্শন করেন এবং জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধীজনের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

পরবর্তীতে বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসন, মৌলভীবাজার কর্তৃক আয়োজিত “সবার জন্য পাইথন” বিষয়ক প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেন। এরপর তিনি মৌলভীবাজার সদর উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পর্যায়ক্রমে ‘মিড ডে’ মিলের আওতায় আনয়নের লক্ষে একাটুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘মিড ডে মিল’ কার্যক্রম ও টিফিন বক্স বিতরণের’ শুভ উদ্বোধন করেন। এসময় ১০৭ জন শিক্ষার্থীর মধ্যে উন্নত মানের খাবার ও টিফিন বক্স বিতরণ করা হয়।

এছাড়াও বিভাগীয় কমিশনার প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন “বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা” শীর্ষক কর্মসূচির আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এ অনুষ্ঠানের মাধ্যমে ১০০ জন শিক্ষার্থীর মাঝে বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
০১৭৪৫৯৩৯৪৪৮


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ