• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

নবীনগর ফোনে দীপংকর কে হুমকি দেওয়ার অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে

সাধন শাহ,(নবীনগর) ব্রাহ্মণবাড়িয়া : / ১৪৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২ আগস্ট, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের বড়াইল ইউনিয়ন পরিষদের চে য়ারম্যান জাকির হোসেনের বিরুদ্ধে মোবাইল ফোনে দীপংকর সরকার নামে এক ব্যক্তিকে গালাগাল ও হুমকি দেওয়ার অভিযোগ ওঠেছে। গতকাল মঙ্গলবার সকালে মোবাইল ফোনের কথোপকথনের অডিও রেকর্ডটি ফেসবুকে ছড়িয়ে পড়লে চেয়ারম্যান ওই ব্যক্তির ওপর আরও ক্ষিপ্ত হন।

চেয়ারম্যান জাকির হোসেন একই সঙ্গে বড়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

দীপংকর সরকার বলেন, ‘বড়াইল ইউনিয়নের রাধানগর গ্রামে তাদের বসবাস।৩০ জুলাই সকাল সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে তার কাকাতো ভাই উজ্জ্বল সরকারের স্ত্রী উষা রাণী সরকারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনার পর পুলিশ এসে

ময়নাতদন্তের জন্য মরদেহ নিয়ে যায়। ময়নাতদন্তের পর রাধানগর শ্মশানঘাটে গৃহবধূর সৎকার করা হয়। এরপরই ইউপি চেয়ারম্যান জাকির হোসেন আমাকে এ মৃত্যুর জন্য দায়ী করেন এবং আমার কাছে নগদ টাকা দাবি করেন। তা নাহলে এ ঘটনায় মামলা করে আমাকে ১ নম্বর আসামি দেওয়া হবে।’
তিনি আরও বলেন, ‘আমি টাকা দিতে অপারগতা প্রকাশ করলে চেয়ারম্যান আমার স্ত্রীকে ফোন করে গালাগাল করেন। পরে আমি চেয়ারম্যানকে ফিরতি কল করতেই তিনি আমাকেও গালাগাল করতে থাকেন।

’অভিযোগের বিষয়ে চেয়ারম্যান জাকির হোসেন বলেন, তাদের পারিবারিক বিষয়টি আমি নিজের পকেটে টাকা খরচ করে শেষ করে দিয়েছি। পরবর্তীতে ফোন দিলে রাগটা নিয়ন্ত্রণ করতে পারি নাই গালাগালি করেছি। ওসি মাহাবুব আলম বলেন, ‘অডিওটি শুনেছি। বিষয়টির খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ