• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

নবীনগর বিএনপির ৪ নেতা মধ্যরাতে গ্রেফতার!

সাধন শাহ,(নবীনগর) ব্রাহ্মণবাড়িয়া : / ২১৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩১ জুলাই, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের চার নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার মধ্যরাতে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। সোমবার (৩১ জুলাই) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম সংবাদ প্রতিদিনকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- নবীনগর উপজেলা বিএনপির সদস্য গোলাম কিবরিয়া শিবলী ও নবীনগর পৌরসভা যুবদলের সদস্য সচিব ইমাম হোসেন অনিক এবং সলিমগঞ্জ স্বেচ্ছাসেবক দলের আন্তর্জাতিক বিষয়ক সহসম্পাদক সাইফুল ইসলাম জুয়েল ও বড়িকান্দি ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেন।

উপজেলা বিএনপির সভাপতি এম এ মান্নান বলেন, ‘মধ্যরাতে পুলিশের অভিযানে বিএনপির চার নেতাকে গ্রেপ্তারের খবরে নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। মূলত বিএনপির চলমান আন্দোলনে নেতাকর্মীরা যেন অংশ নিতে না পারে, সেজন্যই এই গণগ্রেপ্তার চলছে। এই গ্রেপ্তারের তীব্র নিন্দা জানাই। এসব ‘গায়েবি’ মামলায় গ্রেপ্তার হওয়া নেতাদের দ্রুত মুক্তির দাবি জানাচ্ছি।’

ওসি মাহাবুব আলম বলেন, ‘ব্রাহ্মণবাড়িয়া সদর থানার মামলার আসামিদের গ্রেপ্তার করেছে সদর পুলিশ। আমরা কেবল গ্রেপ্তারে তাদের সহযোগিতা করেছি। গ্রেপ্তার আসামিরা বিএনপি না কি অন্য কোন দলের সে বিষয়ে আমরা অবগত না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ