• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উপলক্ষে মহেশখালী উপজেলায় বিভিন্ন কর্মসূচি

হ্যাপি করিম, স্টাফ রিপোর্টার মহেশখালী / ১৪৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৪ জুলাই, ২০২৩

নিরাপদ মাছে ভরবো দেশ, গড়ব স্মার্ট বাংলাদেশ-এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২৪ শে জুলাই, সকালে উপজেলা মৎস্য অধিদপ্তরের কার্যালয়ে এ মতবিনিময় সভায় আগামী ২৪ থেকে ৩০ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ পালনের প্রেক্ষাপটে আলোচ্যসূচি বিভিন্ন বিষয়বস্তু উপস্থাপন করেন সিনিয়র উপজেলা মেরিন ফিশারিজ কর্মকর্তা মোঃ আলাউদ্দীন।

এ সময় উপস্থিত ছিলেন মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি আবুল বশর পারভেজ, উপজেলা মৎস্য অধিদপ্তরের ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের ক্ষেত্র সহকারী আমিরুল ইসলাম, তথ্য সংগ্রহকারী সরওয়ার কামাল, শাহেদ মোহাম্মদ শাকি বিল্লাহ, জাহাঙ্গীর আলম, পৌর মৎস্যজীবিলীগ নেতা মুছা কলিম উল্লাহ গণমাধ্যমকর্মী, প্রান্তিক জেলে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য- সভায় আগামীকাল থেকে মাইকিং এর মাধ্যমে ব্যাপক প্রচারণা, আগামীকাল ২৫ শে জুলাই র‍্যালি, আলোচনা সভা, উদ্বোধনী অনুষ্ঠান এবং আলোচনা সভা (স্থান:উপজেলা হল রুম), পোনা মাছ অবমুক্তকরণ, প্রামাণ্য চিত্র প্রদর্শন। ২৬ শে জুলাই-মৎস্য চাষি ও মৎস্যজীবীদের সাথে মত বিনিময় সভা, চিংড়ি চাষ প্রদর্শনী খামার। ২৭ শে জুলাই মৎস্যচাষীদের মাছ চাষ বিষয়ে পরামর্শ সেবা প্রদান এবং পানির ভৌত রাসায়নিক গুণাগুণ পরীক্ষা। ২৮ শে জুলাই মৎস্যচাষীদের মাছ চাষ বিষয়ে পরামর্শ সেবা প্রদান এবং পানির ভৌত রাসায়নিক গুণাগুণ পরীক্ষা,প্রামাণ্যচিত্র প্রদর্শন। ২৯ শে জুলাই মৎস্যচাষী ও বিভিন্ন সুফলভোগীদের প্রশিক্ষণ প্রদান। ৩০ শে জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ এর মূল্যায়ন ও সমাপনী অনুষ্ঠিত হইবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ