• রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনাম
পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

লামা কোয়ান্টামম টোটাল ফিটনেস সাফারিতে মিডিয়া কর্মীদের মিলনমেলা

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ২১৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩

সারাদেশ থেকে আগত দুই শতাধিক মিডিয়া কর্মীদের নিয়ে ৩ ও ৪ ফেব্রুয়ারি কোয়ান্টাম ফাউন্ডেশন লামা সেন্টার (কোয়ান্টামমে) অনুষ্ঠিত হলো টোটাল ফিটনেস সাফারি। শারীরিক, মানসিক, সামাজিক ও আত্মিক অর্থাৎ জীবনের চারটি মৌলিক ভিত্তি নিয়ে কোয়ান্টাম এবছর টোটাল ফিটনেস কার্যক্রম শুরু করেছে, তারই ধারাবাহিকতায় ভ্রমণ, ইয়োগা ও মেডিটেশন নিয়ে এই সফরকে বলা হচ্ছে টোটাল ফিটনেস সাফারি। এছাড়াও মিডিয়া কর্মীদের নিয়ে স্বাস্থ্য বিষয়ক একটি বিশেষ সেশন পরিচালনা করেন কোয়ান্টাম হার্ট ক্লাবের কো-অর্ডিনেটর ডা. মনিরুজ্জামান।

এবারের টোটাল ফিটনেস সাফারি দলটির সমন্বয়ক রয়্যাল হিস্টোরিকাল সোসাইটির (আরএইচএস) অ্যাসোসিয়েট ফেলো, গবেষক ও সাংবাদিক মোহাম্মদ মাহমুদুজ্জামান বলেন, ‘এখানে রাজধানী ছাড়াও চট্টগ্রাম, বরিশাল, সিলেট, গাইবান্ধা সাংবাদিক, মিডিয়া কর্মী, সঙ্গীতজ্ঞ, ফটোগ্রাফারসহ আমরা একত্র হয়েছি। কোয়ান্টাম লামা সেন্টারের প্রশান্তিময় পাহাড়ি পরিবেশে ভ্রমণের পাশাপাশি মানসিক প্রশান্তি অর্জনের লক্ষ্যে টোটাল ফিটনেসের বার্তা নিজে গ্রহণ করা ও সারাদেশে ছড়িয়ে দেয়ার লক্ষ্যে এই সফর সাজানো হয়েছে। আমরা বেশ উপভোগ করছি এবং অনুপ্রাণিত হচ্ছি।’ এছাড়া এই সাফারিতে স্থানীয় সাংবাদিকদের সাথে ঢাকা সাংবাদিক ও মিডিয়া কর্মীদের শুভেচ্ছা ও কুশল বিনিময় হয়।

আগত সাংবাদিক ও মিডিয়া অঙ্গনের বিভিন্ন কর্মীদের মধ্যে উল্লেখযোগ্য জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল আলম, সাবেক সাধারণ সম্পাদক কবীর আহমেদ খান, সাংগঠনিক সম্পাদক জিহাদুল ইসলাম জিহাদ, প্রচার সম্পাদক রাজু হামিদ ও সাংস্কৃতিক সম্পাদক শাকিলা রুমা, ঢাকা রিপোর্টারস ইউনিটির সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ জামাল ও সাবেক সাধারণ সম্পাদক শাহনাজ শারমিন, জাতীয় প্রেস ক্লাবের সদস্য সীমান্ত খোকন ও মো. মোমিন হোসেন, বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দুলাল খান, জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস সচিব দেলোয়ার জালাল, সিনিয়র সাংবাদিক সালিম সামাদ, একুশে টেলিভিশনের চিফ নিউজ এডিটর ড. অখিল পোদ্দার, কোয়ান্টাম থিম সং-এর সুরকার পঞ্চম, আরটিভির দাম্মাম প্রতিনিধি আবদুল মজিদ সুজন, টিবিএন-২৪, নিউইয়র্ক-এর বিশেষ প্রতিনিধি শামীম আহমেদ, মাছরাঙ্গা টেলিভিশনের বার্তা সম্পাদক রাশেদ আহমেদ, লেখক রুহুল আমিন বাচ্চু, সঙ্গীতশিল্পী নির্ঝর চৌধুরী।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ