• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে নোয়াখালী এবং ফেনী হতে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামি গ্রেফতার রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বভার গ্রহণ রাজারহাটে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে কুড়িগ্রামের এমপি কাপ্তাইয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় মামলায় কেউ জেলে বাকীরা পলাতক, ফাঁকা পেয়ে দুই গেরস্তের বাড়ি লুট কাপ্তাই সড়ক দূর্ঘটনায় বন প্রহরী নিহত কাপ্তাই মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত

লামা কোয়ান্টামম টোটাল ফিটনেস সাফারিতে মিডিয়া কর্মীদের মিলনমেলা

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ২২৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩

সারাদেশ থেকে আগত দুই শতাধিক মিডিয়া কর্মীদের নিয়ে ৩ ও ৪ ফেব্রুয়ারি কোয়ান্টাম ফাউন্ডেশন লামা সেন্টার (কোয়ান্টামমে) অনুষ্ঠিত হলো টোটাল ফিটনেস সাফারি। শারীরিক, মানসিক, সামাজিক ও আত্মিক অর্থাৎ জীবনের চারটি মৌলিক ভিত্তি নিয়ে কোয়ান্টাম এবছর টোটাল ফিটনেস কার্যক্রম শুরু করেছে, তারই ধারাবাহিকতায় ভ্রমণ, ইয়োগা ও মেডিটেশন নিয়ে এই সফরকে বলা হচ্ছে টোটাল ফিটনেস সাফারি। এছাড়াও মিডিয়া কর্মীদের নিয়ে স্বাস্থ্য বিষয়ক একটি বিশেষ সেশন পরিচালনা করেন কোয়ান্টাম হার্ট ক্লাবের কো-অর্ডিনেটর ডা. মনিরুজ্জামান।

এবারের টোটাল ফিটনেস সাফারি দলটির সমন্বয়ক রয়্যাল হিস্টোরিকাল সোসাইটির (আরএইচএস) অ্যাসোসিয়েট ফেলো, গবেষক ও সাংবাদিক মোহাম্মদ মাহমুদুজ্জামান বলেন, ‘এখানে রাজধানী ছাড়াও চট্টগ্রাম, বরিশাল, সিলেট, গাইবান্ধা সাংবাদিক, মিডিয়া কর্মী, সঙ্গীতজ্ঞ, ফটোগ্রাফারসহ আমরা একত্র হয়েছি। কোয়ান্টাম লামা সেন্টারের প্রশান্তিময় পাহাড়ি পরিবেশে ভ্রমণের পাশাপাশি মানসিক প্রশান্তি অর্জনের লক্ষ্যে টোটাল ফিটনেসের বার্তা নিজে গ্রহণ করা ও সারাদেশে ছড়িয়ে দেয়ার লক্ষ্যে এই সফর সাজানো হয়েছে। আমরা বেশ উপভোগ করছি এবং অনুপ্রাণিত হচ্ছি।’ এছাড়া এই সাফারিতে স্থানীয় সাংবাদিকদের সাথে ঢাকা সাংবাদিক ও মিডিয়া কর্মীদের শুভেচ্ছা ও কুশল বিনিময় হয়।

আগত সাংবাদিক ও মিডিয়া অঙ্গনের বিভিন্ন কর্মীদের মধ্যে উল্লেখযোগ্য জাতীয় প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল আলম, সাবেক সাধারণ সম্পাদক কবীর আহমেদ খান, সাংগঠনিক সম্পাদক জিহাদুল ইসলাম জিহাদ, প্রচার সম্পাদক রাজু হামিদ ও সাংস্কৃতিক সম্পাদক শাকিলা রুমা, ঢাকা রিপোর্টারস ইউনিটির সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ জামাল ও সাবেক সাধারণ সম্পাদক শাহনাজ শারমিন, জাতীয় প্রেস ক্লাবের সদস্য সীমান্ত খোকন ও মো. মোমিন হোসেন, বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দুলাল খান, জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস সচিব দেলোয়ার জালাল, সিনিয়র সাংবাদিক সালিম সামাদ, একুশে টেলিভিশনের চিফ নিউজ এডিটর ড. অখিল পোদ্দার, কোয়ান্টাম থিম সং-এর সুরকার পঞ্চম, আরটিভির দাম্মাম প্রতিনিধি আবদুল মজিদ সুজন, টিবিএন-২৪, নিউইয়র্ক-এর বিশেষ প্রতিনিধি শামীম আহমেদ, মাছরাঙ্গা টেলিভিশনের বার্তা সম্পাদক রাশেদ আহমেদ, লেখক রুহুল আমিন বাচ্চু, সঙ্গীতশিল্পী নির্ঝর চৌধুরী।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ