• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

মহেশখালী আরাফাত হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ২৪৭ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২

মহেশখালী উপজেলায় আলোচিত কলেজ ছাত্র আরফাত হত্যা মামলার পলাতক আসামী শাহ আলম(৫৫) ও তৌহিদুল আলম (২২)’কে গ্রেফতার করেছে পুলিশ।

৩০ সেপ্টেম্বর শুক্রবার ভোর রাতে ৫ টার দিকে মহেশখালী থানা পুলিশের একটি বিশেষ টিম রামু থানা এলাকার অন্তর্গত গর্জনীয়া কচ্ছপীয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন মহেশখালী থানা পুলিশ।

গ্রেফতারকৃত- বড় মহেশখালী জাগিরাঘোনা এলাকার মৃত সফর মুল্লুকের পুত্র শাহ আলম ও তার ছেলে তৌহিদুর আলম। রির্পোট লেখা পর্যন্ত রামু থানা এলাকা হইতে এজাহার নামীয় ৪ ও ৮ নং আসামি’দের মহেশখালী থানার উদ্দেশ্যে আনা হচ্ছে।

উল্লেখ্য গত ২৫ সেপ্টেম্বর কৃষি জমিতে গরু ধান খাওয়াকে কেন্দ্র করে দুস্কৃতিকারীদের লোহার রডের আঘাতে মহেশখালী কলেজের ছাত্র আরফাত খুন হয়। এ ঘটনায় নিহতের মা কহিনুর আকতার বাদী হয়ে মহেশখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রণব চৌধুরী বলেন গ্রেফতারকৃতকে আদালতে সোপর্দ করা হবে। এ ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ