• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

বড় মহেশখালী ইউনিয়ন বিএনপির ০৭ সদস্য বিশিষ্ট (আংশিক) আহবায়ক কমিটি অনুমোদন

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ৩০৭ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র বড় মহেশখালী ইউনিয়ন শাখার প্রফেসর আলহাজ্ব খাইরুল করিম নাছির ও ছাবের হোসেনের নেতৃত্বাধীন নির্বাহী কমিটি বিলুপ্ত করা হয়েছে। একই সাথে প্রফেসর আলহাজ্ব খাইরুল করিম নাছিরকে আহবায়ক এবং ছাবের হোসেনকে সদস্য সচিব করে ০৭ (সাত) সদস্য বিশিষ্ট নতুন (আংশিক) আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে। মহেশখালী উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আবু বক্কর ছিদ্দিক চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক আমিনুর হক চৌধুরী পুরানো কমিটি বিলুপ্ত ও নতুন কমিটি অনুমোদন করেন। আজ বৃহস্পতিবার (২৯ শে সেপ্টেম্বর ২০২২) এ সিদ্ধান্ত হয়।

উপজেলা বিএনপি’র দপ্তর সম্পাদক শফিউল আলম শফি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয় সাংগঠনিক কার্যক্রম আরো শক্তিশালী সুসংহত ও গতিশীল করার লক্ষ্যে বর্তমান কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে। ০৭ (সাত) সদস্য বিশিষ্ট নতুন আহবায়ক কমিটির আহবায়ক প্রফেসর আলহাজ্ব খাইরুল করিম নাছির, সদস্য সচিব ছাবের হোছন, সিনিয়র যগ্ম আহবায়ক জাগির হোছন, যগ্ম আহবায়ক যথাক্রমে- বশির উদ্দিন হরি, মমতাজ আহমদ মেম্বার, মাহবুব আলম ও আমান উল্লাহ মুন্সীকে আগামী ০১(এক) মাসের মধ্যে পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি গঠন করার নির্দেশনা দিয়েছেন উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব আবু বক্কর ছিদ্দিক চেয়ারম্যান ও সাধারন সম্পাদক আমিনুল হক চৌধুরী।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ