• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবির সোর্সকে কুপিয়ে হত্যা

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ২৫২ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৩ মে, ২০২৩

নাইক্ষ্যংছড়ি সীমান্তের ঘুমধুমে বিজিবি,র এক সোর্সকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

১৩ মে শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ ওসি টান্টু সাহা। তিনি জানিয়েছেন, ঘটনাটি শুনেছি অভিযোগ পাইলে ব্যবস্থা নেব। হত্যাকাণ্ডের সাথে কারা জড়িত ছিল এবং কী কারণে ঘটানো হয়েছে তা জানার চেষ্টা করা হবে বলেও জানান তিনি।

আর অন্যদিকে ৩৪ বিজিবি কক্সবাজার এর প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমেও নিশ্চিত করা হয় ।

বিজ্ঞপ্তিতে জানা যায়, ১৩ মে শনিবার দিবাগত রাত ২টা ৩০মিনিটের সময় ঘুমধুম সীমান্তের ৩৩ পিলারের কাছাকাছি বাংলাদেশের অভ্যান্তরে চিকন পাতা বাগান নামক স্থানে কক্সবাজার ৩৪ বিজিবির অধিনস্থ ঘুমধুম বিওপির সোর্স (ইনফর্মার) জহুরুল আলম (৩৫) কে হত্যা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা।

বিজ্ঞপ্তিতে আরও জানান, আসন্ন মোখা ঘূর্ণিঝড়ের ভয়াবহ আশংকার পূর্বআবাসের কারনে ওই সময় বিজিবির কোন টহল সেখানে ছিলো না। তার সেই সুযোগে সন্ত্রাসীরা বিজিবি সোর্স জহুরুল আলমকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা সম্ভব হয়েছে বলে ধারনা করা হয়েছে। শনিবার সকাল ৬টায় এলাকার লোকজনের সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছে এলাকার জনগনের সহযোগিতায় দ্রুত কুতুপালং এম, এস হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু বলে ঘোষণা দেন।

নিহত সোর্স নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের জলপাইতলী এলাকার মৃত আব্দুর রহমানের পুত্র জহুরুল আলম (৩৫)।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ