• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

গোয়ালন্দে মাঠে ফসল তুলতে গিয়ে বজ্রপাতে যুবকের মৃত্যু

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ প্রতিনিধিঃ। / ৯৫০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩

রাজবাড়ীর গোয়ালন্দে নিজেদের ক্ষেত থেকে উসতে তুলতে গিয়ে বজ্রপাতে মো. সাইদুল মৃধা (২৮) নামে যুবকের মৃত্যু হয়। সে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের খালেক মৃধা পাড়ার মো. জামাল মৃধার ছেলে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার দেবীপুর চরে এ ঘটনা ঘটে।

স্থানীয় চাষী মোহাম্মদ আলী জানান, সাইদুলসহ আমরা ৫ – ৬ জন নিজেদের ক্ষেতে কাজ করছিলাম। হঠাৎ প্রচন্ড ঝড় শুরু হলে আমরা দৌড়ে বাড়ির দিকে রওয়ানা দেই। কিন্তু সাইদুল, কাইউম খাঁ, আসলাম, ইউসুফসহ চারজন তখনও মাঠে উচতে তুলছিল। এ সময় হঠাৎ প্রচন্ড শব্দ করে বজ্রপাত হয়। বজ্রপাতটি সাইদুলের গায়ে লাগলে তার কান ও নাক দিয়ে রক্ত পরতে শুরু করে। সাথে সাথে মাটিতে লুটিয়ে পরলে এসময় সাথে থাকা লোকজন ধরাধরি করে তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শরিফুল ইসলাম। তিনি জানান, হাসপাতালে নিয়ে আসার পথেই ওই যুবকের মৃত্যু হয়।

পার্বত্যকন্ঠ নিউজ /এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ