• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

আওয়ামী লীগ সরকার কৃষিবান্ধব সরকারঃজসিম উদ্দিন

(রিপন ওঝা,মহালছড়ি): / ৪৮৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩

মহালছড়ি উপজেলা শাখা কর্তৃক উপজেলা কৃষকলীগ সভাপতি মোঃ ফরিদ সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক রিপন ওঝা সঞ্চালনায় আলোচনাসভা ও কেককাটার আয়োজন করা হয়েছে। 

বাংলাদেশ কৃষকলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ ১৯এপ্রিল ২০২৩ রোজ বুধবার দলীয় অফিসে আজ সকালে অস্থায়ী প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও সন্ধ্যায় ৬.৩০ঘটিকায় মধ্যে দিয়ে ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি পালিত হয়েছে।

উক্ত দিবসে বক্তব্যে রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জিয়াউর রহমান,সাবেক সহসভাপতি মোঃ আব্দুর রশিদ, উপজেলা বর্তমান সভাপতি রনজিৎ দাশ।

উক্ত কর্মসূচিতে মহালছড়ি উপজেলা কৃষকলীগের নেতৃবৃন্দ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন-এর উপস্থিতিতে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত দিবসে উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জয় চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কুরাইসিন, সাংগঠনিক সম্পাদক ধনঞ্জয় চৌধুরী জয়, অর্থ সম্পাদক বাপ্পা মহাজন, স্বাস্থ্য ও পরিবার বিষয়ক সম্পাদক চংকু আচার্য্য,প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সুভাষ বণিক, কুটির শিল্প বিষয়ক সম্পাদক দিলীপ দাশ খুলু, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অভিরাজ দেবনাথ মান্না, সদর ইউনিয়ন কৃষকলীগ সভাপতি মোঃ মেহেদী হাসান জুয়েল, দেবু দে সহ অনেকে উপস্থিত ছিলেন।

আজ সকাল ৭.৩০ঘটিকায় জাতীয় পতাকা ও স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অস্থায়ী প্রতিকৃতিতে সকালে ফুলেল শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

উক্ত কর্মসূচিতে মহালছড়ি উপজেলা কৃষকলীগের নেতৃবৃন্দ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত থেকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ও বর্তমান সরকারের প্রয়োজনীয়তা নিয়ে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

রনি/পক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ