• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

রাঙামাটি শহরে পিসিসিপি পৌর শাখার ইফতার বিতরণ।

প্রতিনিধির নাম / ১৬১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩

পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি) রাঙামাটি জেলা শাখার সার্বিক সহযোগিতায় ও জেলা সভাপতি মোঃ হাবীব আজমের দিক নির্দেশনায় দুই শতাধিক অসহায় পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেছে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ রাঙামাটি পৌর শাখা।

সোমবার (১৭ এপ্রিল) বিকেল ৫টা থেকে রাঙামাটি শহরের কলেজ গেইট, বনরূপা, রির্জাভ বাজার ও তবলছড়ি এলাকায় অসহায় রোজাদার ও পথচারীদের হাতে ইফতার তুলে দেন পৌর সভাপতি পারভেজ মোশারফ হোসেন ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম রনি।

এসময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি) রাঙামাটি জেলা সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, পৌর কমিটির সিঃ সহ-সভাপতি আরফিন হামিদ সাকিব, সহ- সভাপতি রিফাতুল ইসলাম, মোঃ রিয়াজ, সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম বাবু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি) রাঙামাটিতে শান্তি, সম্প্রীতি বজায় রাখতে ও বৈষম্যমুক্ত সমাজ গড়তে এবং বিভিন্ন রকমের মানবিক কার্যক্রম করে যাচ্ছে, তারই আলোকে আজ রাঙামাটি শহরের বিভিন্ন এলাকায় পথচারীদের মাঝে এই ইফতার বিতরণ কর্মসূচি পালন করা হয়। আগামিতে আরো বিভিন্ন সামাজিক ও মানবিক কার্যক্রম করা হবে বলে জানান ছাত্র পরিষদের নেতৃবৃন্দরা।

রনি/পক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ