• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যানকে হত্যার হুমকি দিলো কেএনএফ

স্টাফ রির্পোটারঃ / ৩২৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৭ মার্চ, ২০২৩

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান কাজী মুজিবুর রহমান কে হত্যার হুমকি দিয়েছে কেএনএফ সম্প্রতি পার্বত্য বান্দরবান জেলায় উপজাতীয় সশস্ত্র সন্ত্রাসী কেএনএফ মাথা নাড়া দিয়ে উঠেছে, যার ফলক্রমে গত কিছুদিন আগে বান্দরবনে এক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা করে কেএনএফ।

তারই প্রতিবাদ করতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ এর কেন্দ্রীয় চেয়ারম্যান কাজী মুজিবুর রহমান বান্দরবান সদর,খাগড়াছড়ি সদর,রাঙ্গামাটি সদর সহ বান্দরবান জেলার দুটি উপজেলা থানচি ও রুমা মানববন্ধন করেন।

মানবন্ধনের পরপরই উপজাতীয় সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ কেএনএফ এর সন্ত্রাসীরা কাজী মুজিব সাহেব কে খুদেবার্তার মাধ্যমে হত্যা করার হুমকি প্রদান করে ও সোশ্যাল মিডিয়ায় কেএনএফ এর অফিসিয়াল ফেসবুক পেজ থেকে স্ট্যাটাস দেয় যে কাজী মুজিবুর এর লাশ ফেলে দেওয়া হবে।

ফেসবুকে দেওয়া এক পোষ্টের কমেন্টে কেএনএফ উল্লেখ করেছে যে “উপর থেকে কমান্ড বাহিনী আসছে,শীঘ্রই কাজ শেষ করা হবে।” তবে এর বীপরিতে কাজী মুজিবুর রহমানের আনুষ্ঠানিক কোনো প্রতিক্রিয়া পাওয়া যায় নি।

তবে এ বিষয়ে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের অঙ্গসংগঠন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ, বান্দরবান জেলার দপ্তর সম্পাদক জানান, আমরা যে কোনো পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তত আছি।

কাজী মুজিব সাহেব ৩ পার্বত্য জেলার একটি শান্তির খুটি। তার কিছু হলে ৩ পার্বত্য জেলাকে অচল করে দেওয়া দিব আমরা এবং সাধারণ মানুষকে সাথে নিয়ে হাতে অস্ত্র তুলে নিতে বাধ্য হব।

উল্লেখ্য, পার্বত্য চট্টগ্রামের অস্থিতিশীল করে তুলা পাহাড়ি সন্ত্রাসী গ্রুপ ও সন্ত্রাসীদের গড ফাদার পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান সন্তু লারমার বিরুদ্ধে কথা বলায় সন্তু লারমার সশত্র গ্রুপ জেএসএস এর আগেও অনেকবার হুমকি দিয়েছিল কাজী মুজিবুর রহমান কে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ