• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

বাজারমূল্য নিয়ন্ত্রণে থানা পুলিশের মনিটরিং

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা)  / ১৭৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৫ মার্চ, ২০২৩

দীঘিনালায় চলমান পবিত্র রমজান মাসকে কেন্দ্র করে জেলা পুলিশ সুপারের নির্দেশে নিয়মিত বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে নিত্যপণ্যের মূল্য নিয়ন্ত্রণ রাখতে এবং বিভিন্ন বিষয়ে আইনি পরামর্শ ও দিকনির্দেশনা প্রদান করেছে দীঘিনালা থানা পুলিশ।

শনিবার (২৫ মার্চ) দুপুরে দীঘিনালা থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলীর নের্তৃত্বে থানা পুলিশের একটি টিম বোয়ালখালী বাজার, থানা বাজার, কবাখালী বাজার, গরুবাজার, বাসটার্মিনাল ও বিভিন্ন নিত্যপণ্যের দোকান, খাবার হোটেল সহ আশপাশের এলাকাগুলোতে এ মনিটরিং কার্যক্রম পরিচালনা করা হয়।

পাশাপাশি গণসচেতনতা বৃদ্ধিতে মাইকিং করা সহ উপজেলা বাসটার্মিনাল ও আশপাশে অবৈধভাবে গাড়ি পার্কিং করে যানচলাচলে বিগ্নতা না ঘটনানোর জন্য টার্মিনাল কর্তৃপক্ষকে নির্দেশনা প্রদান করা হয়।

এসময় দীঘিনালা থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী বলেন, খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় চলমান পবিত্র রমজান মাসকে কেন্দ্র করে কোন ব্যবসায়ী যেন নিত্যপণ্যের দাম বাড়িয়ে বাজারে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে না পারে সেবিষয়ে দীঘিনালা থানার আওতাধীন বিভিন্ন বাজার এলাকায় মনিটরিং ও বিভিন্ন বিষয়ে আইনি পরামর্শ ও দিকনির্দেশনা দেয়া হয়েছে। এর আগে গত ২৩ মার্চ বাজার মনিটরিংয়ের পাশাপাশি গণসচেতনতা বৃদ্ধিতে মাইকিং করা হয়েছে।

এছাড়াও দীঘিনালা থানা কর্তৃক পুরো রমজান মাস এ মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ