• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

রামগড় তথ্য অফিসের উদ্যোগে ইপিআই বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৮৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩

খাগড়াছড়ি জেলার রামগড় তথ্য অফিসের আয়োজন ও ইউনিসেফ বাংলাদেশের সহযোগিতায় ‘সম্প্রসারিত টিকাদান কর্মসূচি (ইপিআই)’র আওতায় সর্বস্তরে টিকা কার্যক্রম বাস্তবায়ন করার লক্ষ্যে রামগড় উপজেলার পাতাছড়া ইউনিয়ন পরিষদ সভা কক্ষে নেতৃস্থানীয় ব্যক্তিবর্গকে নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়।

২৮শে ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১০.ঘটিকায় রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেন এর সভাপতিত্বে উক্ত কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে ইপিআই কার্যক্রম নিয়ে সেশন পরিচালনা করেন রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা.মোঃ সাদ্দাম হোসেন,অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাতাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীর।

কর্মশালায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর প্রতিটি শিশু যাতে টিকার অধিকার থেকে বঞ্চিত না হয় এবং টিকা সংক্রান্ত যেকোন সমস্যায় নিকটস্থ স্বাস্থ্য কেন্দ্রে যোগাযোগ করার অনুরোধ করা হয়। রামগড় উপজেলার পাতাছড়া ইউনিয়নে টিকা কার্যক্রমে পিছিয়ে থাকা পুরান নাকাপা পাড়া, বুদ্ধধন পাড়া, তৈচাকমা পাড়া, হাচুক পাড়া,তবলা পাড়া,সালদা পাড়া,নোয়া পাড়াতে টিকার কভারেজ বৃদ্ধির জন্য নেতৃস্থানীয় সকলে মতামত ব্যক্ত করেন এবং সমস্যাগুলো চিহ্নিত করে একসাথে কাজ অঙ্গিকার ব্যক্ত করেন।  কর্মশালায় আরো উপস্থিত ছিলেন পাতাছড়া ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, শিক্ষক, ধর্মীয় নেতা, সমাজ কল্যান সমিতির নেতৃবৃন্দ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ