• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

মহেশখালীতে দোহা’স ফাউন্ডেশনের মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) কক্সবাজার: / ১৮৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২

মহেশখালীতে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দোহা’স ফাউন্ডেশনের সার্বিক তত্ত্বাবধানে উপজেলা দ্বিতীয় তম শিক্ষোন্নমূলক মেধা বৃত্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

শুক্রবার, ২৩ শে ডিসেম্ভর-২০২২, সকাল সাড়ে ১০টা থেকে ১২ টা পর্যন্ত, মহেশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, কালারমারছড়া আদর্শ উচ্চ বিদ্যালয় ও মাতারবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে একযোগে পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে মহেশখালী উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের ১৭ শত ১৪ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন, উপজেলা শিক্ষা প্রাথমিক অফিসার ভবরঞ্জন দাশ, আলহাজ্ব আব্দুল শুক্কুর সিআইপি, কেন্দ্র সচিব, মহেশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিন, প্রাথমিক প্রধান শিক্ষক সমিতি, মহেশখালী উপজেলা শাখা’র সভাপতি মাস্টার সাঈদ আল করিম ও সেক্রেটারি মিঠুন ভট্টাচার্য, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মাস্টার এনামুল করিম, নুরুল আমিন, বিশিষ্ট ব্যবসায়ী এন আলম ফার্মেসীর স্বত্বাধিকারী নুরুল আমিন, একারাম মিয়া’সহ মহেশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পরির্দশন করেন। এদিকে কালারমারছড়া উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব মো আবু তাহের বিএসসি, কেন্দ্র সুপার শারমিন কাজল ও মাতারবাড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব মোহাম্মদ রেজা খাঁন, কেন্দ্র সুপার তপন কান্তি, সম্মানিত মহিলা কাউন্সিলর হুসনে আরা, সাংবাদিক ইন্জিনিয়ার হাফিজুর রহমান খান’সহ প্রমূখ

পরীক্ষা নিয়ন্ত্রক ক্যামব্রিয়ান হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও দোহা’স ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সামসুদ্দোহা বলেন, দোহা’স ফাউন্ডেশন একটি সেবা মুলক প্রতিষ্ঠান। আমরা প্রতি বছর ছাত্রদের মেধা বিকাশের জন্য মানব সেবায় উৎসাহদান,চারিত্রিক মাধুর্যের সৃষ্টি, মৌলিক মানবীয় গুণ অর্জন সহ জীবন জগতের স্রষ্টার প্রতি অনুগত্যশীল,সমাজ-রাষ্ট্রের যোগ্য ও আদর্শ নাগরিক তৈরির জন্য কাজ করে যাচ্ছি। আগামী পঞ্চম কায্য দিবসে পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দিন ঘোষণা করা হবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ