• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

লক্ষীছড়িতে সেনা অভিযানে ইউপিডিএফের সশস্ত্র সন্ত্রাসী আটক

স্টাফ রির্পোটারঃ / ২৫৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৭ নভেম্বর, ২০২২

খাগড়াছড়ির লক্ষীছড়ি উপজেলার দেওয়ানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও অন্যান্য সরঞ্জামাদি সহ ইউপিডিএফ (মূল) দলের এক সন্ত্রাসীকে আটক করেছে সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের অধীনস্থ ৩২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি লক্ষীছড়ি জোনের সদস্যরা।
৬ নভেম্বর দুপুর ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সেনা সদস্যরা দেওয়ানপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সুনিল চাকমা অপূর্ব (২০) নামের এক সন্ত্রাসীকে ১টি দেশীয় পিস্তল, ৪ রাউন্ড এ্যামোনিশন এবং ১টি রামদা সহকারে গ্রেফতার করে।
পরবর্তীতে আটককৃত সন্ত্রাসীকে অস্ত্র, এ্যামোনিশন এবং অন্যান্য সরঞ্জামাদি সহকারে লক্ষীছড়ি থানার পুলিশের নিকট হস্তান্তর করা হয়।
লক্ষীছড়ি জোনের জোন অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আশরাফুল হক বলেন, পাহাড়ে স্থিতিশীলতা ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সেনাবাহিনীর চলমান অভিযান ভবিষ্যতে আরো জোরদার করা হবে। তিনি আরো বলেন, সন্ত্রাসী কার্যক্রম রোধে লক্ষীছড়ি জোন সদা প্রস্তুত রয়েছে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ