• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

মাটিরাঙ্গায় পুনাকের উদ্যোগে খাবার, ফল ও বস্র বিতরণ 

স্টাফ রির্পোটারঃ / ১৫১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) খাগড়াছড়ির উদ্যোগে এতিম ও দুঃস্থ শিশুদের মাঝে খাবার, ফল ও বস্র বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে মাটিরাঙ্গা আল ক্বারিম মহিলা হাফেজিয়া মাদ্রাসায় অনুষ্ঠানে পুনাক খাগড়াছড়ির সভানেত্রী রেহানা ফেরদৌসীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এইসব বিতরণ করেন খাগড়াছড়ি পুলিশ সুপার মো. নাইমুল হক। 
অনুষ্ঠানের অন্যান্যের মধ্যে খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা, মাটিরাঙ্গা সার্কেলের সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান, মানিকছড়ি সার্কেলের সহকারী পুলিশ সুপার একেএম কামরুজ্জামান, মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলী ও পুনাকের অন্যান্ন সদস্যরা উপস্থিত ছিলেন।
এসময় অতিথি পুলিশ সুপার বলেন, আমাদের প্রত্যেকের উচিত এতিমদের পাশে থাকা। পুনাকের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে তিনি বলেন পুনাক সবসময় এতিমদের পাশে ছিলো, থাকবে।
পরে মাটিরাঙ্গা থানা পরিদর্শন করে থানা প্রাঙ্গণে অতিথিদের সাথে নিয়ে বৃক্ষরোপণ করেন পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসী।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ