• বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে কালবৈশাখী ঝড়ো হাওয়ায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে  ইউএনও  আলীকদম উপজেলায় ভোট গ্রহণ শুরু আলীকদমে চেয়ারম্যান প্রার্থীর অশালীন বক্তব্যর প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন রাত পোহালেই ভোট চেয়ারম্যান পদ নির্ভার হলেও ভাইস চেয়ারম্যান পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস নির্বাচনে প্রভাব বিস্তারে রাঙামাটিতে ইউপিডিএফ (প্রসিতের) সশস্ত্র গ্রুপের আগমন প্রাণনাশের হুমকির প্রতিবাদে প্রেস বিবৃতি দিলো বরকলের সন্তোষ চাকমা ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড

মাটিরাঙায় ৯০পিস ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক কারবারী গ্রেপ্তার

স্টাফ রির্পোটারঃ / ৩৫৫ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অভিযান চালিয়ে ৯০ পিস ইয়াবা ও গাজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, তাইন্দংয়ের নোয়াপাড়া এলাকার মৃত আবদুল খালেক এর ছেলে মো. জহিরুল ইসলাম (৩৬) ও তবলছড়ি ইউনিয়নের তুলাতুলি উত্তর বড়বিল এলাকার মো:বাচ্চু মিয়ার ছেলে সোলেমান হোসেন (২২)।

জানা গেছে, ইয়াবা ও গাজা বিক্রি হচ্ছে এমন গোপন তথ্যের ভিত্তিতে সীমান্তবর্তী তাইন্দং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মো. আব্দুল খালেকের বাড়িতে অভিযান পরিচালনা করে মাটিরাঙ্গা থানার ঊপ-পরির্দশক (এসআই) মো. সাদ্দাম হোসেন ও সহকারি উপ-পরির্দশক (এএসআই) মো. কামরুল আরেফিন এর নেতৃত্বে পুলিশের একটি দল। এসময় মো. আব্দুল খালেকের বসত ঘরে তল্লাশী চালিয়ে ৯০পিস ইয়াবা ও গাঁজা উদ্ধার করে । এসময় দুই মাদক কারবারীকে গ্রেপ্তার করে পুলিশ।

মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী বলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১), ১০(ক)/১৯(ক) ধারায় তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ