• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

ধর্মীয় অনুশাসন থেকে নৈতিকতা শিক্ষা নিতে হবে -নিখিল কুমার

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২২৫ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

ইসলাম হচ্ছে শান্তি প্রিয় ধর্ম। বৌদ্ধ ধর্মও শান্তি এবং সম্প্রীতির ধর্ম। বৌদ্ধ এবং ইসলাম ধর্মের মধ্যে কোন পার্থক্য নাই। ধর্মীয় শিক্ষার অনুশাসন থেকে নৈতিকতার শিক্ষা নিতে হবে।এছাড়াও তিনি বলেন, বর্তমান আওয়ামী সরকারের স্বপ্ন দেশ উন্নয়ন করা ,আমরা সেই স্বপ্নকে বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। তিনি বলেন এই বরাদ্ধ গুলো আমার টাকা নয়,সরকারের টাকা নয়,জনগনের টাকা, আপনাদের টাকা দিয়ে আপনাদের বরাদ্ধ দেওয়া হচ্ছে। রাঙ্গামাটির লংগদু উপজেলায় দুদিনের সরকারী সফরে এসে বগাচতর ইউনিয়নে বৈরাগী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। একই সাথে মারিশ্যাচর শিবার আগা নিম্ন মাধ্যমিক স্কুলেরও ভিত্তিপ্রস্তর স্থাপন ও গুলশাখালীতে সড়ক পথ ও ৭নম্বর মসজিদ, রসুলপুর রাস্ততার উদ্বোধন করেন।

মঙ্গল বার( ১৩ সেপ্টেম্বর) সকাল ৯.৩০ ঘটিকায় পাবর্ত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান (সচিব পদমর্যাদা) প্রধান অতিথি হিসেবে উপস্থিতি হন লিখিল কুমার চাকমা। এসময় ১৩ এবং ১৪ সেপ্টেম্বর লংগদু উপজেলা পাবর্ত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়নাধীন বিভিন্ন প্রকল্পের ভিওিপ্রস্তর স্থাপন ও উদ্বোধনের জন্য রাঙ্গামাটি হতে নৌ পথে লংগদু উপজেলায় আগমন করে।

এসময় তাঁর সাথে সঙ্গীয় সফরে আসেন, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ক্যারল চাকমা, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলি তুষিত চাকমা,আরো উপস্থিত ছিলেন,লংগদু থানা অফিসার ইনচার্জ আরিফুল আমিন, লংগদু উপজেলা আওয়ামীলীগের ভা.সভাপতি সেলিম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু। এসময় বগাচতরের অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম সভাপতিত্ব করেন, শিবারেগায় সভাপতিত্ব করেন বিনয় প্রশাদ চাকমা।গুলশাখালীতেও পৃথক পৃথক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় বিভিন্ন ইউপির স্থানীয় চেয়ারম্যান, ইউপি সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সকাল নয়টায় উন্নয় বোর্ড চেয়ারম্যান বগাচতর বৈরাগীবাজার ঘাটে পৌঁছালে বৈরাগীবাজার কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি মো. জসিম ফুলেল শুভেচ্ছা জানান। এই সময় সঙ্গীয় অতিথিদেরকেও ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ