• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

লামায় চোলাই মদ সহ বাসের ড্রাইভার ও হেলপার আটক

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ১৮৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

বান্দরবানের লামায় ১৫০ লিটার চোলাই মদ সহ বাসের চালক ও হেলপার কে আটক করেছে লামা পুলিশ। আটকৃতরা হলেন, বাসের চালক জালাল উদ্দিন (৪৫) ও হেলপার শাহজাহান (২৬)। সোমবার দুপুর ১২ টায় লামা চকরিয়া সড়কের ইয়াংছা চেকপোস্ট থেকে তাদের আটক করা হয়।

লামা উপজেলার থেকে যাত্রীবাহী একটি বাস ৩০/৩৫ জন যাত্রী নিয়ে চকরিয়া যাচ্ছিল। বাসের লাইসেন্স নাম্বার চট্টমেট্রো ব-১১-০৫৪১। বাসটি ইয়াংছা নামক স্থানে গেলে পুলিশ গাড়িটিতে তল্লাশি চালিয়ে ১৫০ লিটার দেশীয় মদ উদ্ধার করে হয়।

এ বিষয়ে ইয়াংছা পুলিশ ফাঁড়ির ইনচার্জ জি.এম নেয়ামত জানান, লামা-ইয়াংছা সড়ক হয়ে মদ পাচারকালে পুলিশের গোপন সংবাদের ভিত্তিতে গাড়ীতে তল্লাশি চালিয়ে ১৫০ লিটার মদ ভর্তি বস্তা উদ্ধার করে। এসময় বাসের চালক জালাল উদ্দিন, হেলপার শাহজাহান নামের দুই জনকে আটক করে লামা থানায় প্রেরণ করা হয়েছে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী বলেন, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ