• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

খুঁজে পাওয়া যাচ্ছেনা “জাহানারা বেগমকে

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ৩০১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১১ জুন, ২০২২

বান্দরবানের লামা উপজেলায় জাহানারা বেগম (৫৫) নামে এক নারীকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। সে উপজেলার গজালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড বটতলী গ্রামের মোঃ হান্নান মিয়ার স্ত্রী ও মোঃ রোমান মিয়ার ‘মা’। অনেক খোঁজাখুজি করে না পেয়ে, স্বজনরা সকলের সহায়তা কামনা করেছেন।

নিখোঁজ জাহানারা বেগমের ছেলে, মোঃ রোমান মিয়া (৩৫) বলেন, আমরা বর্তমানে লামার গজালিয়া ইউনিয়নের বটতলী বসবাস করি। আমাদের আগের বাড়ি সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানার পূর্ব ইসলামপুর ইউনিয়নের নতুন জীবনপুর গাছঘর গ্রামে। আমার মা গত ২৯ মে ২০২২ইং রবিবার সিলেট থেকে একা লামা আসতেছিল। আগেও কয়েকবার তিনি একা সিলেট থেকে লামায় এসেছিলেন। সিলেটে পরিবারের লোকজন তাকে চট্টগ্রামের ট্রেনে তুলে দেয়। সেই থেকে তিনি নিখোঁজ। আমরা সম্ভাব্য স্বজনদের বাড়িতে খুঁজেছি। তাকে পায়নি।

কোন হৃদয়বান ব্যক্তি তাকে দেখলে বা খবর জানলে নিম্নে দেয়া ঠিকানায় যোগাযোগ বা মোবাইল নাম্বারে ফোন করার অনুরোধ করছি।

বর্তমান ঠিকানা-
গ্রাম- বটতলী পাড়া, ৮নং ওয়ার্ড,
ইউনিয়ন- গজালিয়া,
উপজেলা- লামা,
জেলা- বান্দরবান পার্বত্য জেলা।

স্থায়ী ঠিকানা-
গ্রাম- নতুন জীবনপুর গাছঘর,
ইউনিয়ন- পূর্ব ইসলামপুর,
পোস্ট- দয়ার বাজার,
উপজেলা/থানা- কোম্পানীগঞ্জ,
জেলা- সিলেট।

সন্ধানদাতা
মোঃ রোমান মিয়া (ছেলে) ০১৭৭৯ ২১১ ৫১৯
মোঃ মনির (স্বজন) ০১৮২৯ ৪৩৫ ৭৭৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ