• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

মহালছড়িতে জমকালো জোনকাপ ফাইনাল

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ১৯০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৩ জুন, ২০২২

মহালছড়িতে জোন কর্তৃক আয়োজিত কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ জমকালো আয়োজনের মধ্যে দিয়ে শেষ হলো। বৃহস্পতিবার ২ জুন দুপুর ৩.০০ঘটিকায় মহালছড়ি এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

আজ চূড়ান্ত পর্বের খেলার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি মহালছড়ি সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন,পিএসসি ও বিশেষ অতিথি মহালছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর আবু ফয়সাল তুষার, পিএসসি উপস্থিত ছিলেন।

গত ১৬ই মে শুরু হওয়া এই টুর্নামেন্টে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ০৮ টি দল অংশগ্রহণ করে। চূড়ান্ত পর্বের খেলায় টিলাপাড়া একাদশ অনির্বাণ স্পোর্টিং ক্লাবকে ৪-১ গোলে টিলাপাড়া একাদশকে পরাজিত করে জোন কাপ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ।

এ সময় খেলোয়াড় ও দর্শকদের উদ্দেশ্যে জোন কমান্ডার বলেন, পাহাড়ে আমাদের স্লোগান শান্তি সম্প্রীতি উন্নয়ন, আমরা খেলাধুলার মাধ্যমে এই সম্প্রীতি সবার মধ্যে ছড়িয়ে দিতে চাই। খেলাধুলার মাধ্যমে একে অপরের সাথে পারস্পরিক সম্পর্ক, আন্তরিকতা ,শ্রদ্ধা বোধ তৈরি হয়। আমরা চাই দুর্গম পাহাড়ে চিকিৎসা সেবাসহ বিভিন্ন ধরনের খেলাধুলা ও এই ধরনের টুর্নামেন্টের আয়োজনের মাধ্যমে শান্তি সম্প্রীতি ও উন্নয়নকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবো এই প্রত্যাশা রাখি।

মহালছড়ি জোনকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি ও ব্যক্তিগত পুরস্কার এবং প্রাইজ মানি তুলে দেন মহালছড়ি জোনের জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন পিএসসি।

এছাড়াও মাঠের চারপাশে বৃদ্ধ আবাল বনিতা সকল বয়সের হাজারো খেলাপ্রেমিক দর্শক ও মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন এবং সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বারগণ, ব্যবসায়ী প্রতিনিধিগণ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ এবং মিডিয়া গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ