• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

লামায় ডাম্পার উল্টে ও বাস-সিএনজি সংঘর্ষে আহত-৬

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ৩১২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

দুর্ঘটনা কবলিত ডাম্পার গাড়ি ও সিএনজি দুর্ঘটনায় আহতরা

লামায় পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় ৬ জন আহত হয়েছে। আহতরা অধিকাংশ নারী ও শিশু। লামা চকরিয়া সড়কের মিরিঞ্জা ও কুমারী এলাকায় এই দুর্ঘটনা দুইটি ঘটে। আহতদের দ্রæত উদ্ধার করে লামা সরকারী হাসপাতালে আনা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও চকরিয়া নেয়া হয়েছে। আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশংকাজনক বলে জানায় লামা হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত ডাক্তার।

সরজমিনে গিয়ে জানা যায়, লামা চকরিয়া সড়কের ৫ মাইল নামক স্থানে লামাগামী একটি যাত্রীবাহী বাস গাড়ি চকরিয়া মুখি একটি সিএনজিকে চাপা দিয়ে চলে আসে। এসময় সিএনজির তিন যাত্রী গুরুতর আহত হয়েছে, আহতরা সবাই নারী ও শিশু। আহত এক নারীর পা চাপায় পড়ে দিখন্ড হয়ে যায়। প্রত্যেক্ষদর্শী ও স্থারীয়রা আহতদের দ্রæত উদ্ধার করে দুর্ঘটনা কবলিত সিএনজিতে করে চকরিয়া হাসপাতালে পাঠিয়ে দেয়। দুর্ঘটনার পরপরই ঘাতক বাস গাড়িটি দ্রæত বেগে গাড়ি চালিয়ে পালিয়ে যায়। মঙ্গলবার (৩১ মে ২০২২ইং) দুপুর ১২টা ৪০ মিনিটে এই ঘটনা ঘটে। আহতরা সবাই অন্য এলাকার বাসিন্দা হওয়ায় তাদের পরিচয় পাওয়া যায়নি।

এদিকে ১০ মিনিটের ব্যবধানে আবারো লামা চকরিয়া সড়কের মিরিঞ্জা পাহাড়ের মাদানীনগর এলাকায় ডাম্পার উল্টে এক মাদ্রাসার ৬ বছরের শিশু সহ তিনজন গুরুতর আহত। আহতদের প্রথমে লামা হাসপাতালে নেয়া হলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা। মঙ্গলবার (৩১ মে) দুপুর ১২টা ৫০ মিনিটে এই ঘটনা ঘটে। ইটবাহী ডাম্পার গাড়িটি বেপরোয়া গতিতে চালিয়ে আসার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বলে জানায় প্রত্যেক্ষদর্শীরা। এসময় দুর্ঘটনা সংগঠিত স্থানের পাশে মাদানীনগর কওমী মাদ্রাসা ছুঁটি হয়। ডাম্পার গাড়িটি রাস্তার উপরে উল্টে গেলে পাশ দিয়ে যাওয়া মাদ্রাসা ছাত্র রিয়াদ (৬) ইটের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। তার অবস্থা আশংকাজনক।

আহতরা হলেন, লামা সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড পশ্চিম লাইনঝিরি এলাকার মোঃ খোকন এর ছেলে মোঃ রিয়াদ (৬), লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের শামুকছড়া এলাকার মাসুদ পারভেজ এর ছেলে গাড়ির হেলপার মোঃ রিয়াজ উদ্দিন (১৯) ও ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা এলাকার বাসিন্দা ডাম্পার চালক জমির উদ্দিন (২২)।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মোঃ শাহীন বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। রাস্তার উপরে ইট নিয়ে উল্টে যাওয়া ডাম্পার গাড়ি ও ইট গুলো রাস্তা থেকে সরিয়ে গাড়ি চলাচল স্বাভাবিক করা হয়েছে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ