• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

রাজশাহী মহানগরীতে দুই ভূয়া ডিবি পুলিশ আটক

রাজশাহী ব্যুরো প্রতিনিধিঃ / ২০৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৩০ মে, ২০২২

রাজশাহী মহানগরীতে দুই ভূয়া ডিবি পুলিশকে আটক করেছে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

আটককৃতরা হলো মো: সোহান (২২) সে রাজশাহী জেলার চারঘাট থানার মো: মাহাবুবের ছেলে ও অপর আসামি মো: সেলিম ইসলাম মির্জা (২২)। সে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার সিপাইপাড়া এলাকার শরিফুল ইসলাম মির্জার ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, মো: খোকন আলীর স্ত্রী ও বোন গত ২৯ মে, ২০২২ সকাল সাড়ে ১০ টায় রিক্সায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলো। যাওয়ার সময় বোয়ালিয়া মডেল থানার রাণীনগর এলাকায় আসামীদ্বয় খোকনের স্ত্রী ও বোনের রিক্সার গতিরোধ করে। তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে খোকনের স্ত্রী ও বোনের দেহ তল্লাশী করতে চায়। খোকনের স্ত্রী ও বোন দেহ তল্লাশী করতে না দিতে চাইলে আসামিদ্বয় তাদের থানায় নিয়ে যাওয়ার ভয় দেখায়। ঘটনাটি দেখে আশপাশের স্থানীয় লোকজন এগিয়ে আসে। আশপাশের লোকদের আসতে দেখে আসামীদ্বয় পালানোর চেষ্টা করে। এসময় স্থানীয়রা আসামিদেরকে আটক করে এবং ৯৯৯ কল করে ঘটনাটি জানায়।

৯৯৯ এর তথ্য অনুসারে বোয়ালিয়া মডেল থানার ডিউটিরত অফিসার এসআই এম.এ.টি.এম জুলিফিকার হায়দার ও তার টিম স্থানীয়দের সহযোগিতায় আসামি মো: সোহান ও মো: সেলিমকে আটক করে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ