• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
শিরোনাম
আলীকদম উপজেলায় ভোট গ্রহণ শুরু আলীকদমে চেয়ারম্যান প্রার্থীর অশালীন বক্তব্যর প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন রাত পোহালেই ভোট চেয়ারম্যান পদ নির্ভার হলেও ভাইস চেয়ারম্যান পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস নির্বাচনে প্রভাব বিস্তারে রাঙামাটিতে ইউপিডিএফ (প্রসিতের) সশস্ত্র গ্রুপের আগমন প্রাণনাশের হুমকির প্রতিবাদে প্রেস বিবৃতি দিলো বরকলের সন্তোষ চাকমা ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু)

খাগড়াছড়িতে এক দোকানে ৩হাজার ৭০০ লিটার তেল মজুদের দায়ে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

নিজস্ব প্রতিবেদক: / ২৯৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

খাগড়াছড়ি জেলা শহরে নিজাম ষ্টোররে অবৈধ ভাবে মজুদকৃত ৩হাজার ৭০০লিটার সয়াবিন তেল উদ্ধার করা হয়েছে। অবৈধভাবে তেল মজুদ করে বাজারে তেল সংকট তৈরীর চেষ্টার অভিযোগে ব্যবসায়ী নিজাম উদ্দিনেরকে ৫০হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত
বৃহস্পতিবার দুপুরের দিকে শহীদ কাদের সড়কে নিজাম ষ্টোরের গুদামে খাগড়াছড়ি জেলা প্রশাসন কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কেএম ইয়াসির আরাফাত ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিপুল পরিমান অবৈধ সয়াবিন তেল উদ্ধার করেন এবং সে সাথে পূর্বে কেনা দামে ১৬০টাকা লিটার ধরে বিক্রির জন্য নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
খাগড়াছড়ি জেলা প্রশাসন কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কেএম ইয়াসির আরাফাত জানান উদ্ধারকৃত তেল গুলো আগে কেনা। নিজাম স্টোরের মালিক নিজাম উদ্দিনের কোন লাইসেন্স নেই মূলত অবৈধ ভাবে মজুদ করে বাজারে কৃক্রিম সংকট তৈরি করে বেশি দামে বিক্রির উদ্দ্যশ্যে এ তেল মজুদ করে রাখা হয়েছে। অবৈধ ভাবে তেল মজুদের অপরাধে নিজাম ষ্টোরকে ৫০হাজার টাকা জরিমানার পাশাপাশি এ তেল পূর্বের দামে বিক্রি করার নির্দেশ প্রদান করা হয়েছে বলে জানান তিনি।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ