• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

মানিকছড়িতে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন’র ইফতার ও উপজেলা কমিটি গঠন

মোঃ রবিউল হোসেন, স্টাফ রিপোর্টার (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ২৮১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২

মানবতাত স্পর্শে দূর হোক অন্ধকার’ এই প্রতিপাদ্যে খাগড়াছড়ির মানিকছড়িতে স্বেচ্ছাসেবী ও মানবিক সংগঠন ‘সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন’র খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে ইফতার মাহফিল ও উপজেলা কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বাদ আছর মানিকছড়ি জেনারেল রেস্টুরেন্টে সাংবাদিক রবিউল হোসেনের সঞ্চালয়না ও সংগঠনটির জেলা কমিটির সহ-সভাপতি সাংবাদিক আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনটির জেলা কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য ও উপজেলা যুবলীগ সভাপতি মো. সামাউন ফরাজী সামু। এতে প্রধান আলোচক ছিলেন সংগঠনটির খাগড়্ংছড়ি জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. রমজান আলী।

ইফতার পূর্ব আলোচনা সভায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, সংগঠনটির জেলা শাখার সহ-সভাপতি ডা. অমর দত্ত, ডা. মো. মহিউদ্দিন, আইন বিষয়ক সম্পাদক মো. ইসমাইল হোসেন, মানিকছড়ি কলেজ ছাত্রলীগ সভাপতি মো. আবু জাফর, মানিকছড়ি জনকল্যাণ সংস্থা’র সভাপতি হাফেজ ক্বারী মুহাম্মাদ নাছির উদ্দিন।

পরে সংগঠনটির উপজেলা শাখা কমিটি গঠন করা হয়। এতে মো. জাহাঙ্গীর আলমকে সভাপতি, সাংবাদিক মো. রবিউল হোসেনকে সাধারণ সম্পাদক ও থুই অংপ্রু মারমাকে সাংগঠনিক সম্পাদক করে উপজেলা শাখার আংশিক কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের সভাপতি আবদুল মান্নান।

এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনটির জেলা শাখার আলোর সম্পাদক মো. তাজুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয় সম্পাদক মো. কামাল হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক সীমা আক্তার, কার্য নির্বাহী সদস্য নাহিদা আক্তার, থইম্রাউ মারমা, মো. সাইফুল ইসলাম প্রমূখ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ