• বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে কালবৈশাখী ঝড়ো হাওয়ায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে  ইউএনও  আলীকদম উপজেলায় ভোট গ্রহণ শুরু আলীকদমে চেয়ারম্যান প্রার্থীর অশালীন বক্তব্যর প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন রাত পোহালেই ভোট চেয়ারম্যান পদ নির্ভার হলেও ভাইস চেয়ারম্যান পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস নির্বাচনে প্রভাব বিস্তারে রাঙামাটিতে ইউপিডিএফ (প্রসিতের) সশস্ত্র গ্রুপের আগমন প্রাণনাশের হুমকির প্রতিবাদে প্রেস বিবৃতি দিলো বরকলের সন্তোষ চাকমা ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলা কমিটি গঠিত

চন্দ্রকোনা উপজেলা প্রতিনিধি: / ২৩৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২

২৩ফেব্রুয়ারি (বুধবার) কেন্দ্রীয় কমিটির সভাপতি বিচারপতি সিদ্দিকুর রহমান ও মহাসচিব অধ‍্যাপক মাওলানা আবেদ আলী সাক্ষরিত স্বারক মূলে চিঠিতে উক্ত কমিটি অনুমোদন লাভ করে।
এতে, বিশিষ্ট ব‍্যাংকার ও সমাজকর্মী ইঞ্জিনিয়ার আরফান উল্লাহ চৌধুরী আপেল কে সভাপতি ও মানবাধিকার সংগঠক এড. মো. সাখাওয়াত হোসেন কে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস‍্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয় ।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন সিনিয়র সহ সভাপতি এস এম সিরাজ উদ দৌলা, সহ সভাপতি
মুহাম্মদ নাসির উদ্দীন,সৈয়্যদ হোসেন, মোহাম্মদ নাছির উদ্দিন,   সিরাজ উদ দৌল্লাহ চৌধুরী, সাইফুদ্দীন জহুর, আবু হোসাইন বাবু, নাজিম উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ  এমরান হোসেন, মুহাম্মদ রবিউল হোসেন রবি, মোহাম্মদ দিদারুল আলম,মুহাম্মদ রবিউল হোসেন,সাংগঠনিক সম্পাদক মো রবিউল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মো মুহিউল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক মো মুনির উদ্দিন,  দপ্তর সম্পাদক মো খালেদ চৌধুরী, অর্থ সম্পাদক মো নাছির উদ্দিন,  আন্তর্জাতিক সম্পাদক মো মুদ্দাচ্ছের, সংস্কৃতি সম্পাদক মো জয়নাল আবেদীন,প্রচার ও প্রকাশনা সম্পাদক কুতুব উদ্দীন,তথ্য ও প্রযুক্তি   সম্পাদক রহিম উদ্দিন, ধর্ম সম্পাদক আবুল কাশেম, শিক্ষা সম্পাদক মনিরুল ইসলাম,  স্বাস্থ্য সম্পাদক আবু জাফর, মহিলা সম্পাদক রোকেয়া বানু, আইন সম্পাদক এড. খোরশেদুল আলম, সদস্য মুহাম্মদ আবদুল কাইয়ুম,  এ আর রাশেদ উদ্দীন, মুজিবুর রহমান, মোমিন উদ্দিন। আগামী দুই বছরের (২০২২-২০২৩) জন্য ওই কমিটি অনুমোদন দেওয়া হয়েছে বলে উক্ত চিঠিতে উল্লেখ্য করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ