• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

মহালছড়িতে শীতবস্ত্র কম্বল বিতরণে বাংলাদেশ সেনাবাহিনী

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি: / ২৩২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২

মহালছড়ি উপজেলার মাইসছড়ি ইউনিয়নের লেবুছড়ির মাঠে আজ ১৮ জানুয়ারি ২০২২ রোজ মঙ্গলবার সকাল ১১.১৫ ঘটিকায় খাগড়াছড়ি লেডিস ক্লাবের উদ্যোগে ৪০০ অসহায় ও দরিদ্রদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন।

জনগণের সেবায় খাগড়াছড়ি রিজিয়ন সর্বদা সচেষ্ট। তাই পাহাড়ের শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন কার্যক্রমের লক্ষ্যকে সামনে রেখে ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়ন বিভিন্ন মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছে। মানবিক সহায়তা মানুষের মৌলিক চাহিদাগুলোর মধ্যে অন্যতম।

এই মহতী কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
খাগড়াছড়ি লেডিস ক্লাব এর সহ-সভানেত্রী বেগম রাবেয়া জাহাঙ্গীর, সাধারণ সম্পাদিকা বিবি উম্মে হানি, উপ- অধিনায়ক মেজর মো: আবু ফয়সাল তুষার, পিএসসি(বিএ-৭৩৩৮), এ্যাডজুটেন্টঃ ক্যাপ্টেন রাফাত হাসনাইন জুবেরী(বিএ-১০০৪৫), ক্যাপ্টেন মোঃ মেজবাহ্‌-উল-মুহিত(বিএ-৯৮৯৩) ও জনপ্রতিনিধি মেম্বার কারবারি, জনসাধারণসহ স্থানীয় গণমাধ্যমকর্মীগণ।

খাগড়াছড়ি লেডিস ক্লাব লেমুছড়ি এলাকার গোষ্ঠী, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল শ্রেণীর মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণে
সহায়তা প্রদান করে।

এই কর্মসূচীর মাধ্যমে লেমুছড়ি এলাকার প্রায় ৪০০ জনসাধারণের অধিক পরিবার সুফল ভোগ করে। ধর্ম, বর্ণ নির্বিশেষে এই সহায়তার সুবিধাভোগী হওয়ায় স্থানীয় প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সচেতন নাগরিক সমাজ সকলেই এই কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

খাগড়াছড়ি লেডিস ক্লাবের সহ-সভানেত্রী বেগম রাবেয়া জাহাঙ্গীর বলেন, পার্বত্য এলাকায় সাধারণ জনগণের মাঝে খাগড়াছড়ি লেডিস ক্লাব এই মানবিক সহায়তা কার্যক্রম চলমান রয়েছে এবং সবসময় অব্যাহত থাকবে। সেই সাথে রিজিয়ন জনসাধারনের চিকিৎসা সেবার জন্য মেডিকেল ক্যাম্পেইন, বিশুদ্ধ পানি সরবরাহ, শীতবস্ত্র বিতরণসহ নানা সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ