• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

গোয়ালন্দের দৌলতদিয়া অসহায় যৌনকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ প্রতিনিধিঃ / ১৯১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লির ৮শত নারী ও শিশুর মাঝে বেসরকারী উন্নয়ন সংস্থা,শাপলা মহিলা সংস্থার পক্ষ থেকে শুক্রবার (৭ জানুয়ারী) দুপুরে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

জানাযায়,শাপলা মহিলা সংস্থার নির্বাহী পরিচালক চঞ্চলা মন্ডলের সভাপতিত্বে জিয়াউর রহমান এর সঞ্চালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজিজুল হক খান মামুন,গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশাররফ প্রামানিক, মুক্তি মহিলা সমিতির প্রকল্প কর্মকর্তা আতাউর রহমান মঞ্জু ,শাপলা মহিলা সংস্থার ব্যবস্থাপক খোরশেদ আলম,পায়াক্ট বাংলাদেশ দৌলতদিয়া শাখা ব্যবস্থাপক মুজিবুর রহমান জুয়েল, দৌলতদিয়া গনস্বাস্থ্য কেন্দের ইনচার্জ জুলফিকার আলী প্রমূখ।

শুক্রবার (৭ জানুয়ারী) দুপুরে দৌলতদিয়া রেলষ্টেশন শহিদ মিনার চত্বরে আয়োজিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ৭শত জন নারীদের প্রত্যেকের জন্য ২৫ কেজি ওজনের এক বস্তা চাউল, ৬ কেজি আলু, ৫ কেজি ডাল, ১ কেজি লবন, ১ লিটার সয়াবিন তেল, ৫টি সাবান এবং ১টি করে মাস্ক। এছাড়া ১শত জন শিশুদের জন্য দেওয়া হয় ৪ প্যাকেট বিস্কুট, ১ কেজি চিনি, ২৫০ গ্রাম ওজনের এক প্যাকেট গুড়া দুধ ও ৫শত গ্রাম ওজনের দুই প্যাকেট করে সুজি।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, দাতা সংস্থা দি কাদেরী চ্যারীটেবল ফাউন্ডেশন (কেসিএফ) এর সহযোগিতায় ফরিদপুরের সিএনবি ঘাট ও রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লির অসহায় মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে শুক্রবার ৪শত জন নারী ও ১শত জন শিশুর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পরদিন শনিবার অবশিষ্ট আরো ৩শত জন নারীসহ মোট ৭শত জন নারী ও ১শত জন শিশুর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ