রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১০:২৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

গোয়ালন্দের দৌলতদিয়া অসহায় যৌনকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ প্রতিনিধিঃ
  • প্রকাশিত : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ১০৪ জন পড়েছেন

গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লির ৮শত নারী ও শিশুর মাঝে বেসরকারী উন্নয়ন সংস্থা,শাপলা মহিলা সংস্থার পক্ষ থেকে শুক্রবার (৭ জানুয়ারী) দুপুরে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

জানাযায়,শাপলা মহিলা সংস্থার নির্বাহী পরিচালক চঞ্চলা মন্ডলের সভাপতিত্বে জিয়াউর রহমান এর সঞ্চালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজিজুল হক খান মামুন,গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশাররফ প্রামানিক, মুক্তি মহিলা সমিতির প্রকল্প কর্মকর্তা আতাউর রহমান মঞ্জু ,শাপলা মহিলা সংস্থার ব্যবস্থাপক খোরশেদ আলম,পায়াক্ট বাংলাদেশ দৌলতদিয়া শাখা ব্যবস্থাপক মুজিবুর রহমান জুয়েল, দৌলতদিয়া গনস্বাস্থ্য কেন্দের ইনচার্জ জুলফিকার আলী প্রমূখ।

শুক্রবার (৭ জানুয়ারী) দুপুরে দৌলতদিয়া রেলষ্টেশন শহিদ মিনার চত্বরে আয়োজিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ৭শত জন নারীদের প্রত্যেকের জন্য ২৫ কেজি ওজনের এক বস্তা চাউল, ৬ কেজি আলু, ৫ কেজি ডাল, ১ কেজি লবন, ১ লিটার সয়াবিন তেল, ৫টি সাবান এবং ১টি করে মাস্ক। এছাড়া ১শত জন শিশুদের জন্য দেওয়া হয় ৪ প্যাকেট বিস্কুট, ১ কেজি চিনি, ২৫০ গ্রাম ওজনের এক প্যাকেট গুড়া দুধ ও ৫শত গ্রাম ওজনের দুই প্যাকেট করে সুজি।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, দাতা সংস্থা দি কাদেরী চ্যারীটেবল ফাউন্ডেশন (কেসিএফ) এর সহযোগিতায় ফরিদপুরের সিএনবি ঘাট ও রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লির অসহায় মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে শুক্রবার ৪শত জন নারী ও ১শত জন শিশুর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পরদিন শনিবার অবশিষ্ট আরো ৩শত জন নারীসহ মোট ৭শত জন নারী ও ১শত জন শিশুর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com