• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

লংগদুতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় ও স্বাধীনতার সুবর্ন জয়ন্তী উদযাপিত

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ৩৪৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১

লংগদু উপজেলা প্রশাসনের উদ্যোগে লংগদুতে যথাযোগ্য মর্যাদার মধ্যদিয়ে মহান বিজয় দিবসও স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপিত হয়েছে।

১৬ ডিসেম্বর বৃহস্পতিবার দিবসটি উপলক্ষ্যে উপজেলা সদরে শেখ রাসেল মিনি স্টেডিয়াম এ মনোজ্ঞ কুচকাওয়াজ, ডিসপ্লে, ক্রীড়া প্রতিযোগিতা এবং মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও স্মৃতিসৌধে ফুল দিয়ে শহিদ দের প্রতি শ্রদ্ধা জনানোর মধ্য দিয়ে দিবসটি কর্মসুচী শুরু করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোঃ মাইনুল আবেদীন এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

এতে বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ আরিফুল আমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, লংগদু সরকারি মডেল ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শহীদুল্লাহ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহানেয়াজ চৌধুরী, বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, আওয়ামীলীগ নেতাকর্মী, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, পেশাজীবি সহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পরে কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারদের সংবর্ধনা, ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ী দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এর পূর্বে সকাল সাড়ে ৮ টায় উপজেলা অস্থায়ী স্মৃতিসৌধে ও বঙ্গবন্ধুর ম্যোরালে নানা শ্রেণি পেশার মানুষ পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এদিকে দিবসটি উপলক্ষে লংগদু উপজেলা আওয়ামীলীগের ও এর অঙ্গসংগঠন সমুহের উদ্যেগে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করে এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার ও সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু সহ বিভিন্ন নেতা কর্মীগন উপস্থিত ছিলেন। এছাড়া বিএনপি, জাতীয় পার্টি ও এর অঙ্গসংগঠন সমুহ সহ বিভিন্ন সংগঠন ও পেশাজীবি সংগঠনের উদ্যোগে উপজেলা স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ