• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

নগরঘাটায় একটি পরিবারের শেষ সম্বল ভ্যান চুরি

নগরঘাটা প্রতিনিধিঃ / ৪২৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

তিন কন্যা সন্তানের পিতা ইমাদুল সরদার (৪০) । বাড়ি তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নের মিঠাবাড়ি গ্রামের ৫ নং ওয়ার্ডে। রোববার ১২ই ডিসেম্বর সকালে একই এলাকার মিঠু নামের এক ঘের ব্যবসায়ীর ঘের থেকে মাছ নিয়ে বিনের পোতা মৎস আড়তে যাবে বলে ব্যাটারী চালিত ভ্যানটি বয়ারখোলা নামক স্থানে রেখে ঘেরে যান মাছ আনতে । ফিরে এসে দেখে তার শেষ সম্বল ভ্যানটি চুরি হয়ে গেছে। গত সপ্তাহে একটি এনজিও থেকে ২৫ হাজার টাকা ঋণ নিয়ে ভ্যানের ব্যাটারি পরিবর্তন করেন।

সংবাদ সংগ্রহকালে জানা যায় একই এলাকার আমানতের ছেলে হাসানের বাড়িতে দিনে দুপুরে বাড়ির পাচিল টপকে চোরেরা চুরি করে নিয়ে গেছে ঘরে থাকা সোনার গহনা।

উপার্জনের শেষ সম্বল চুরি হয়ে যাওয়ার ৫ সদস্যের পরিবার নিয়ে বিপাকে পড়েছে ভ্যান চালক ইমাদুল। সমাজের বিত্তবানদের সাহায্য কামনা করে তার পরিবারের সদস্যরা। প্রতিনিয়ত চুরির এমন ঘটনায় চোর আতংকে আছে এলাকার লোকজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ