• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

খাগড়াছড়ি জেলা আনসার ভিডিপির ৫০ তম স্বাধীনতার সুর্বন জয়ন্তি উপলক্ষে শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক: / ৩৬০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

খাগড়াছড়িতে আনসার ও ভিডিপি সদস্য কর্তৃক ৫০ তম সূবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে পতাকা হাতে এক বর্নাঢ্য র্্যালি অনুষ্টিত হয়েছে।

খাগড়াছড়ি আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট মো:জিয়া উর রহমানের নেতৃত্ব সহকারী জেলা কমান্ড্যান্ট মো:আনোয়ার হোসেন এর সার্বিক তত্বাবধানে ৫০টি জাতীয় পতাকা হাতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৫০ জন সদস্য-সদস্যার অংশগ্রহণে ৫০ মিনিটের একটি বর্নাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০১ ডিসেম্বর) সকাল ১০টার দিকে বাংলাদেশের সর্ববৃহৎ এই বাহিনীর ৫০ মিনিটের শোভাযাত্রাটি জেলা কমান্ড্যান্ট কার্যালয় থেকে বের হয়ে খাগড়াছড়ি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ঠিক ১০টা ৫০মিনিটে আবার কার্যালয়ে ফিরে আসে।

প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলা আনসার ভিডিপি কমান্ড্যান্ট মো: জিয়াউর রহমান, বলেন, ১৯৫২ সালের ভাষা আন্দোলন থেকে শুরু করে মহান মুক্তিযুদ্ধ ও তৎপরবর্তী সময়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সচেষ্ট ভুমিকা পালন করেছে। এবং বিভিন্ন ক্ষেত্রে আনসার সদস্যদের আত্মোৎসর্গের মত গৌরবজ্জল ইতিহাসের সাক্ষি হয়ে আছে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নিররলস ভাবে কাজ করে যাচ্ছে ও যাবে।

অন্যান্যের মাঝে খাগড়াছড়ি সদর উপজেলা আনসার ভিডিপি ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপানি চাকমা, জেলা আনসার ভিডিপি কার্যালয়ের কর্মকর্তা মো:তহিদুর রহমান,৩৭ আনসার ব্যাটালিয়ন সহ উপজেলার আনসার ও ভিডিপির ইউনিয়ন দলনেতা সহ সাংবাদিক বৃন্দ উপস্হিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ