• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

মৎস্য চাষিদের সাথে নানিয়ারচরে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাহাদী বিন সুলতান, নানিয়ারচর প্রতিনিধি: / ৫২১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উদযাপন উপলক্ষে প্রান্তিক পর্যায়ের মৎস্যজীবীদের সাথে মতবিনিময় সভার আয়োজন করেছে নানিয়ারচর মৎস্য বিভাগ।

বুধবার দুপুরে উপজেলা মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে মতবিনিময় শেষে ১৫জন প্রান্তিক মৎস্যজীবীর মাঝে মৎস্য চাষে পুকুর প্রস্তুত করতে আঠারো কেজি হারে চুন বিতরণ করেন, উপজেলা নির্বাহী অফিসার শিউলি রহমান তিন্নী।

এসময় অন্যান্যদের মাঝে উপজেলা মৎস্য অফিসার মোঃ তোফাজ্জল হোসেন ফাহিম, নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ সাব্বির রহমান, মৎস্য বিভাগের মাঠ সহকারী কৃতিরাজ খীসা ঝিনুকসহ স্থানীয় গণমাধ্যমকর্মী ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

প্রতিবছর মে, জুন ও জুলাই মাস মাছ ধরা নিষিদ্ধ থাকলেও এবছর কাপ্তাই লেকে পানির স্তর কম থাকায় মাছ ধরা বন্ধ থাকায় জেলেরা তাদের দুরবস্থার কথা তুলে ধরেন।

এবিষয়ে তোফাজ্জল হোসেন বলেন, “এই ব্যাপারে আমি জেলা মৎস্য অফিসে যোগাযোগ করেছি। আশাকরি আপনাদের জন্য সুখবর আসবে।”

এসময় তিনি মৎস্যজীবীদের সাথে মাছ চাষে ও আহরণে সুযোগ এবং অসুবিধা সম্পর্কে মুক্ত আলোচনা করেন। এছাড়াও চাষিদের মাঝে মৎস্য চাষে উন্নয়ন ও সফলতা তুলে ধরে বিশেষ প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ