মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

রাঙামাটিতে গরীব-দু:স্থদের মাঝে বিজিবি’র খাদ্য সামগ্রী বিতরণ

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি):
  • প্রকাশিত : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১৪৮ জন পড়েছেন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে গরীব-দু:স্থ ৩৯০পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সেক্টর সদর দপ্তর রাঙামাটি।

আজ রবিবার (১৫ই আগষ্ট) বিকাল ৪টায় রাঙামাটি শহরের বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী বিতরণের শুরুতে স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিজিবি, সেক্টর সদর দপ্তর রাঙামাটির কমান্ডার কর্ণেল সাহীদুর রহমান ওসমানী, ওএসপি উপস্থিত থেকে গরীব-দু:স্থ ১০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। অন্যদিকে সকালে রাঙামাটি জেলার ছোট হরিণা, রাজনগর, কাপ্তাই ও বরকল ব্যাটালিয়নের অধিনায়কগণ ২৯০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, আঠা, লবণ, আঠা, তেলসহ বিভিন্ন প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে কমান্ডার কর্ণেল সাহীদুর রহমান ওসমানী, ওএসপি বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ দুটো আলাদা নাম হলেও ইতিহাস কিন্তু একটিই। ইতিহাসে বঙ্গবন্ধু ও বাংলাদেশ সমার্থক, এক ও অভিন্ন। তিনিই স্বাধীন বাংলাদেশের পথিকৃত। বাংলাদেশের ইতিহাস রচনায় তিনিই অবিসংবাদিত মহানায়ক। তিনিই আমাদের একটি জাতি, রাষ্ট্র ও ভূখন্ড উপহার দিয়েছেন। আমরা এ মহানায়কের কাছে চিরকৃতজ্ঞ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে গরীব-দু:স্থ ৩৯০পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ একটি ক্ষুদ্র প্রয়াস হিসেবে উল্লেখ করেন।

এসময় বিজিবি, সেক্টর সদর দপ্তর রাঙামাটির পরিচালক পরিচালক লে: কর্ণেল মো: রবিউল ইসলাম, সহকারি পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম, ভারপ্রাপ্ত লজিষ্টিক অফিসারসহ রাঙামাটি সেক্টরের সকল স্তরের বিজিবিসদস্যগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও জাতীয় শোক দিবস উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ, সেক্টর সদর দপ্তর, রাঙামাটি কর্তৃক জাতীয় পতাকা অর্ধনির্মিত, কোরআন খতম, বিশেষ মোনাজাত ও তবারক বিতরণ এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমার কর্তৃক প্রদেয় ভাষণ এবং বঙ্গবন্ধুর অসমাপ্ত আতœজীবনীমূলক প্রমাণ্যচিত্র ‘‘অসমাপ্ত মহাকাব্য’’ ডিশ চ্যালেনের মাধ্রমে সকলস্তরের বিজিবি সদস্যদের দেখানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com