• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

নায়িকা বানানোর প্রলোভনে যৌনপল্লীতে বিক্রি! ৯৯৯ফোন করে উদ্ধার

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ৩৩৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৪ আগস্ট, ২০২১

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় দেশের বৃহত্তম যৌনপল্লী থেকে গত শুক্রবার এক গৃহবধুকে (২৫) উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। সে চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার আলীনগর (রহনপুর বড় বাজার) এলাকার দরিদ্র ভ্যান চালকের মেয়ে। চলচিত্রে সিনেমার নায়িকা বানানোর প্রলোভনের শিকার হয়ে প্রায় দেড় বছর আগে সে যৌনপল্লীতে বিক্রি হয়েছিল।
শনিবার (১৪ আগস্ট) দুপুরে এক এজাহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এ ঘটনায় দৌলতদিয়া যৌনপল্লীর বাসিন্দা (যশোরের আবুলের বাড়ির ভাড়াটিয়া) সাত্তার শেখের মেয়ে রিতা বেগম (২৭) ও তার স্বামী কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার বিদ্যুৎপাড়া এলাকার সামছুল আলমের ছেলে সোহেল রানাকে (৩০) গ্রেপ্তার করা হয়েছে।
এজাহার সুত্রে জানা গেছে, উদ্ধার হওয়া গৃহবধুর বাবা একজন দরিদ্র ভ্যান চালক, তার মা অন্যত্র গিয়ে বিয়ে করে সংসার করছে। এ অবস্থায় অতি কষ্টে তাদের সংসার চলত।
প্রায় ৭বছর পূর্বে হেমায়েতপুরের কানারচর এলাকায় তাহার বিয়ে হয়। স্বামীর বাড়িতে থাকা অবস্থায় অজ্ঞাত নামা এক যুবকের সাথে পরিচয় হয়। উক্ত ব্যক্তি তাহাকে প্রায়ই সিনেমার নায়িকা বানানোর প্রলোভন দেখাইতো। এর সূত্র ধরে ওই অজ্ঞাতনামা যুবকের নায়িকা বানানোর প্রতিশ্রুতিতে শুটিংয়ের কথা বলে গত বছরের জানুয়ারী মাসের প্রথম দিকে দৌলতদিয়া যৌনপল্লীতে রিতা বেগম ও সোহেল রানার নিকট ৬০হাজার টাকায় তাকে বিক্রি করে দেন। এসময় আসামী রিতা বেগম ও সোহেল রানা তাহার নিকট থেকে মোবাইল ফোন কেড়ে নিয়ে জোর পূর্বক তাহার ইচ্ছার বিরুদ্ধে যৌনপল্লীতে পতিতাবৃত্তিতে বাধ্য করেন এবং বাইরে যাতে যেতে না পারে সে জন্য ঘরের মধ্যে শিকল দিয়ে আটকে রাখে।
এমতাবস্থায় শুক্রবার (১৩আগস্ট) তার নিকট একজন খরিদ্দার আসে। খরিদ্দারকে সব কিছু খুলে বলে এবং তাহার নিকট থেকে সে মোবাইল ফোন নিয়ে ৯৯৯এ ফোন দিয়ে উদ্ধারের জন্য সহায়তা চায়। এর কিছুক্ষন পরেই গোয়ালন্দ ঘাট থানা পুলিশ তাকে উদ্ধার করে এবং আসামীদ্বয়কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, উদ্ধার হওয়া গৃহবধু বাদী হয়ে রিতা বেগম, সোহেল রানা ও অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। আসামীদ্বয়কে শনিবার আদালতের মাধ্যমে রাজবাড়ীর কারাগারে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ