• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

আবারও শ্রেষ্ঠ অফিসার এএসপি জুয়েল ইমরান ও এসআই রোকনুজ্জামান

যশোর প্রতিনিধিঃ / ২৪৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

আবারো যশোর জেলার শ্রেষ্ঠ অফিসার হিসাবে পুরস্কার পেয়েছেন নাভারণ সার্কেল এএসপি জুয়েল ইমরান ও বেনাপোল পোর্ট থানার এসআই রোকনুজ্জামান।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে জেলা পুলিশ কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম মাসিক অপরাধ সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে শ্রেষ্ঠ অফিসারদের নামের তালিকা প্রকাশ করেন।

উক্ত অপরাধ সভার শুরুতেই গত মাসের অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়। অভিন্ন মানদন্ডের আলোকে শ্রেষ্ঠ ও চৌকস সার্কেল কর্মকর্তা নির্বাচিত হয়েছে জুয়েল ইমরান, সিনিয়র সহকারী পুলিশ সুপার, “নাভারন” সার্কেল, যশোর ও শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছে বেনাপোল পোর্ট থানার মোঃ রোকনুজ্জামান।

এসময় ভিডিও কনফারেন্সের মাসিক অপরাধ সভায় যুক্ত ছিলেন, যশোর জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ