• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

দৌলতদিয়ায় জম্মদিনে খাবার বিতরণ করলেন নাজমুল ফারাবী

আবুল হোসেন, রাজবাড়ী প্রতিনিধিঃ / ৩৩৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ জুলাই, ২০২১

রাজবাড়ি গোয়ালন্দের জম্মদিন উপলক্ষে পথ শিশু ও দুস্থদের মাঝে খাবার ও মার্স্ক বিতরণ করেছেন আলোডন সামাজিক কল্যান সংগঠনের প্রতিষ্ঠা,প্রধান উপদেষ্টাও গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক নাজমুল ফারাবী।
২৭ জুলাই মঙ্গলবার রাত ৮ টায় দৌলতদিয়া রেল ষ্টেশন এলাকায় পথ শিশু ও সুস্থ্য দের মাঝে ২০০ প্যাকেট খাবার ও ২০০ পিছ মার্স্ক বিতরণ করা হয়। নাজমুল ফারাবী গোপালগঞ্জ বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্র। তার ২২ তম জম্মদিন উপলক্ষে খাবার বিতরণের উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান সম্বয়ক মেহমুদ আব্বাস, সাধারন সম্পাদক বিল্লাল ফকির, সহ- সভাপতি তুষার বেপারী, সাংগঠনিক সম্পাদর জাহাঙ্গীর আলম,নয়ন প্রামানিক, রুবেল আহাম্মেদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ