• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

পানছড়িতে ধর্ষনের অভিযোগে একজন আটক

মো: ইমরান হোসাইন: / ৬৪৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

ধর্ষনের অভিযোগে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার কলাবাগান এলাকা থেকে গত বুধবার (১৪ জুলাই) পুলিশ একজনকে আটক করেছে।আটককৃত যুবক সদর ইউনিয়নের কলাবাগান গ্রামের প্রবাসী রফিকুল ইসলাম খন্দকারের ছেলে মামুন খন্দকার (১৯)।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, একই গ্রামের প্রতিবেশী ও ক্লাসমেট হওয়ার সুবাদে মামুনের সাথে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক সময় প্রেম থেকে প্রণয় ও শারীরিক সর্ম্পক। পরে প্রেমিকা বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে বিপত্তি ঘটে। গত ৯ জুলাই মামুন তার মা-বোনসহ ভিকটিমকে মারধর করে। বিষয়টি সামাজিকভাবে সমাধান না হওয়ায় ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করে।

মামুন খন্দকারের মা হালিমা বেগম বলেন, মামুন ও মেযেটের সাথে প্রেমের সর্ম্পকের খবর পেয়ে আমি ছেলেকে গালমন্ধ করেছি। মেয়ের বাবার কাছে তাদের প্রাপ্ত বয়স হওয়া পর্যন্ত অপেক্ষা করতে বলেছি। তারা তা না মেনে থানায় মিথ্যা মামলা দায়ের করেছে।

পানছড়ি থানার ওসি মোঃ দুলাল হোসেন বলেন, ভিকটিমের বাবা থানায় ধর্ষন ও মারধরের লিখিত অভিযোগ করলে তাৎক্ষনিক তদন্ত সহকারে আসামীকে আটক করি। আটককৃত মামুনকে কোর্টে পাঠানো হয়েছে। ভিকটিমের ডাক্তারী পরিক্ষার কাজ চলমান আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ