মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:২৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড এর ভাইস চেয়ারম্যান হলেন সাংবাদিক সাজ্জাদ চিশতি

আরিফুর রহমান মাদারীপুর জেলা প্রতিনিধি
  • প্রকাশিত : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৬০ জন পড়েছেন

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ভাইস চেয়ারম্যান হিসেবে মনোনীত হয়েছেন বাংলাদেশের অন্যতম বৃহৎ মিডিয়া গ্রুপ সাউথ ওয়েষ্টান মিডিয়া গ্রুপ এর অন্যতম প্রতিষ্ঠান দৈনিক ভোরের পাতা,দি ডেইলি পিপল’স টাইম ও অর্থপাতার উপ-সম্পাদক ও পরিচালক, সংবাদ জগতের পরিচিত মুখ সাংবাদিক ড. সাজ্জাদ হোসেন চিশতী।রোববার রাতে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া ,মহাসচিব শফিকুল ইসলাম বাবু ,সিনিয়র ভাইস চেয়ারম্যান সজীব সরকার ড. সাজ্জাদ হোসেন চিশতীকে কেন্দ্রীয় কমিটি ভাইস চেয়ারম্যান মনোনীত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

এসময় ড. সাজ্জাদ হোসেন চিশতিকে ভাইস চেয়ারম্যান মনোনীত করায় তিনি সংগঠনের চেয়ারম্যান মো. সোলায়মান মিয়া,মহাসচিব শফিকুল ইসলাম বাবু ,সিনিয়র ভাইস চেয়ারম্যান সজীব সরকারকে কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধাদের সন্তানদের দাবী আদায়ে রাজপথে কথা বলতে চাই। আমি মনে করি ‘মুক্তিযোদ্ধা সন্তান’ সংগঠনটি মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ও অধিকার আদায়ের বড় প্লাটফর্ম। আমাদের বাবারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এই দেশকে স্বাধীন করে গিয়েছে। আজ কিছু অশুভ শক্তি এই দেশকে ধ্বংসের দিকে নিয়ে যেতে চায় তাই আমাদের বাবাদের রক্তের মর্যাদা রক্ষার্থে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের এই ‘মুক্তিযোদ্ধা সন্তান’ সংগঠন সবচেয়ে বড় ভূমিকা রাখবে বলে আমি মনে করি।

সাংবাদিক ড. সাজ্জাদ হোসেন চিশতীর পিতা বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ আবু তাহের ভূঁইয়া বিএলএফ-এর একজন সক্রিয় মুক্তিযোদ্ধা ছিলেন। ব্যক্তিজীবনে তিনি ছিলেন সাংবাদিক, কলামিষ্ট, সমাজসেবক ও শিক্ষাবিদ। শুধু তাই নয় তিনিই ছিলেন ফেনীতে প্রথম স্বাধীনতার পতাকা উত্তোলক। এছাড়াও সাজ্জাদ হোসেন চিশতীর পিতা বীর মুক্তিযুদ্ধা অধ্যক্ষ আবু তাহের ভূঁইয়া ফেনী কলেজের সাবেক ভিপি, ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, ফেনী জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি, স্বাধীন বাংলাদেশ ছাত্র সংগ্রাম সংগ্রাম পরিষদ ফেনী জেলার আহবায়ক, ফেনী জেলা জাসদ (ইনু) সাবেক সভাপতি, নতুন প্রজন্ম পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতির দ্বায়িত্ব পালন করেন।কর্মজীবনে ড. সাজ্জাদ হোসেন চিশতি বর্তমানে সাউথ ওয়েষ্টান মিডিয়া গ্রুপ এর অন্যতম প্রতিষ্ঠান দৈনিক ভোরের পাতা দি ডেইলি পিপল’স টাইম ও অর্থপাতার উপ-সম্পাদক ও পরিচালক এর দ্বায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি দেশের প্রথম সারির গণমাধ্যম ডেইলি অবজারভার’র হেড অব মার্কেটিং, দৈনিক আজকালের খবর’র ব্যবস্থাপনা সম্পাদক, দৈনিক যুগান্তর’র সিনিয়র ম্যানেজার, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ‘র নির্বাহী সম্পাদক,আমাদের সময় ডট কম’র উপ সম্পাদক, দৈনিক বাংলাদেশের খবর’র কর্মাশিয়াল এডিটর,দৈনিক স্বদেশ প্রতিদিন’র যুগ্ম সম্পাদক, দৈনিক জবাবদিহি’র যুগ্ম সম্পাদক সহ দেশের বিভিন্ন স্বনামধন্য মিড়িয়ায় তিনি কাজ করেছেন।

রাজনৈতিক জীবনে সাজ্জাদ হোসেন চিশতি ছাত্রজীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে সরাসরি জড়িত ছিলেন। ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে সাজ্জাদ হোসেন চিশতির রাজনৈতিক জিবনের হাতেখড়ি। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য এছাড়াও তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক পদে দ্বায়িত্ব পালন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com