শুক্রবার, ০৭ মে ২০২১, ১২:৫০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি

দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক পার্বত্যকন্ঠ পত্রিকার প্রিন্ট ও অনলাইন ভার্সনের জন্য পার্বত্য চট্রগ্রাম সহ দেশের বেশ কিছু জেলা ও থানায় পেশাদার ও শিক্ষানবিশ সাংবাদিক নিয়োগ দেয়া হবে। এছাড়া বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের শিক্ষানবিশ সাংবাদিক হিসেবে কাজ করার সুযোগ দেয়া হচ্ছে। বান্দরবান ও রাঙ্গামাটি জেলা প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আবেদন পাঠাবার ঠিকানা : parbattakantho@gmail.com  বিস্তারিত জানতে কল করুন:  ০১৬৪৭৬২৯৫২৬

রামগড় বিএনপির যৌথ সাংগঠনিক সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ২১৪ জন পড়েছেন

বিভাজন নয় ঐক্যই হচ্ছে মূল শক্তি-
একাদশ সংসদের প্রার্থী শহীদুল ইসলাম ভূঁইয়া ফরহাদ।

আজ (০৮ জানুয়ারি ২১) শুক্রবার, খাগড়ছড়ি জেলায় রামগড় উপজেলায় রামগড় বিএনপির অস্থায়ী কার্যালয়ে বিকাল ৩ ঘটিকায় রামগড় উপজেলা,পৌর বিএনপি অংগ ও সহোযোগী সংগঠনের এক যৌথ সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়।
খাগড়াছড়ি জেলা বিএনপির সহ সভাপতি, রামগড় উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ও রামগড় পৌরসভার সাবেক মেয়র(ভাঃ)মোজাম্মেল হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত যৌথ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ন সম্পাদক-১,রামগড় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ নং আসনে(খাগড়াছড়ি) বিএনপি মনোনীত প্রার্থী মোঃ শহীদুল ইসলাম ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-খাগড়াছড়ি জেলা বিএনপির প্রকাশনা বিষয়ক সম্পাদক ও রামগড় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ ইব্রাহীম,জেলা বিএনপির সদস্য ও রামগড় পৌর বিএনপির সিনিয়র সহ সভাপতি মোতাহের হোসেন মিলন,উপজেলা বিএনপির সহ সভাপতি মজিবুল হক মজু,গিয়াস উদ্দীন,যুগ্ন সম্পাদক মহিউদ্দীন হারুন।

সভার সঞ্চালনা করেন জেলা ছাত্রদলের সহ সভাপতি ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মুহাম্মদ ইলিয়াছ।

সভায় বক্তারা বর্তমান সরকারের জুলুম নির্যাতন,দ্রব্যমূল্যের উর্ধগতির সমালোচনা করেন এবং সংগঠন কে বিভাজন না করে গতিশীল করার উপর জোর দেন। সভায় বিএনপি অংগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা সতস্পূর্তভাবে অংশ গ্রহন করে।

এতে বক্তব্য প্রদান করেন পৌর ছাত্রদলের আহ্বায়ক মোঃ আবদুর রহিম বিশাল,পৌর স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন,উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মোঃ শাহ আলম,উপজেলা শ্রমিক দলের সিঃ সহ সভাপতি আবদুল কাদের,পৌর যুবদলের যুগ্ন সম্পাদক নুরুল আলম,উপজেলা যুবদলের সভাপতি শাহজাহান ভূঁইয়া, রামগড় ইউনিয়ন বিএনপি নেতা ও উপজেলা বিএনপির কোষাধ্ক্ষ মোঃ সিরাজুল ইসলাম,বিএনপি নেতা আবদুর রাজ্জাক,জিয়া পরিষদ সভাপতি ডাঃ মোঃ মোস্তফা কামাল,উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক মহিউদ্দীন হারুন,জেলা বিএনপির প্রকাশনা বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ ইব্রাহীম,সভার প্রধান অতিথি মোঃ শহীদুল ইসলাম ভূঁইয়া ও সভার সভাপতি মোজাম্মেল হোসেন চৌধুরী

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com