• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

বছরের শেষ দিনে শীতার্তদের মুখে হাঁসি ফুটালেন ব্রিগেডিয়ার জেনারেল শাহরিয়ার জামান

স্টাফ রিপোর্টার / ৮২৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

বছরের শেষ দিনেও শীতার্ত অসহায় মানুষের মুখে হাঁসি ফুটিয়েছেন ২৪ আর্টিলারী ব্রিগেডের খাগড়াছড়ি’র গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান।

সকালে গুইমারা উপজেলার বিভিন্ন পাহাড়ী এলাকার দু:স্থ, অসহায় ও শীতার্ত ৪৫০জন মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে বছরের শেষ দিনটি অন্যরকম ভাবে পালন করেছেন তিনি। পুরাতন বছরকে বিদায় আর নতুন বছরকে স্বাগত জানানোর এ বিরল দৃষ্টান্তকে শীতার্ত মানুষেরা দোয়া ও আর্শিবাদে ভরে দিয়েছেন তাকে। আর কিছু না হোক এই কনকনে শীতে অসহায় কিছু মানুষের ভালোবাসা কুড়িয়েছেন তিনি। ফুটিয়েছেন তাদের মুখে আনন্দের হাঁসি।

শীতবস্ত্র বিতরনকালে ব্রিগেডিয়ার জেনারেল শাহরিয়ার জামান বলেন, নতুন বছরে বিভিন্ন অনুষ্ঠানের নামে অর্থ অপচয় না করে সবারই উচিৎ এ কনকনে শীতে শীতার্তদের পাশে দাঁড়ানো। সবাই এগিয়ে আসলে অন্তত কিছু অসহায় মানুষ শীতের তীব্রতা থেকে রক্ষা পাবে। এটাই বড় প্রাপ্তি ও নতুন বছরের শিক্ষা।

এসময় সিন্দুকছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল কাজী মোঃ কাওসার জাহান, রিজিয়নের জি.টু.আই মেজর মঈনুল আলম, গুইমারা সাব-জোন কমান্ডার মেজর জুনায়েদ বিন কবির, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মেমং মারমা, উপজেলা চেয়ারম্যান উষ্যেপ্রেু মারমা’সহ সামরিক পদস্থ কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ