বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:১১ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

পহেলা সেপ্টেম্বর থেকে পর্যটকদের জন্য খুলে দেওয়া হচ্ছে সাজেক ভ্যালি

মোঃ মহিউদ্দিন, বাঘাইছড়ি,রাঙ্গামাটি,প্রতিনিধি
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৩৭৩ জন পড়েছেন

মোঃ মহিউদ্দিন, বাঘাইছড়ি,রাঙ্গামাটি,প্রতিনিধিঃ

করোনার কারণে (কভিট ১৯) দীর্ঘ পাঁচমাস বন্ধ রাখার পর অবশেষে ‌‌‍‌‌‌‌‌‌‌(পহেলা সেপ্টেম্বর) থেকে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ভ্যালী খুলে দেওয়া হচ্ছে।

বুধবার (২৬আগষ্ট) দিনগত রাতে এমন তথ্য নিশ্চিত করেছেন, বাঘাইছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ আহসান হাবিব জিতু।

তিনি বলেন-স্বাস্থ্যবিধি মেনে সাজেক ভ্যালি পর্যটনকেন্দ্র খুলে দেওয়ার সিন্ধান্ত উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গৃহীত হয়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক রিসোর্ট মালিকদের সঙ্গে আলোচনা করে চলতি বছরের পহেলা সেপ্টেম্বর থেকে সাজেক পর্যটনকেন্দ্র খুলে দেওয়ার সিন্ধান্ত নেওয়া হয়। তবে আগত পর্যটকদের স্বাস্থ্যবিধি মেনে চলাচলের অনুরোধ করেন।

সাজেক কটেজ মালিক সমিতির সভাপতি সুপর্ণ দেব বর্মণ বলেন, ‘প্রশাসনের সঙ্গে আমাদের সাজেকে পর্যটক ভ্রমণে নিষেধাজ্ঞা তোলার বিষয়ে বৈঠক অনুষ্ঠিত হয়েছে। আগামী পহেলা সেপ্টেম্বর থেকে পর্যটকরা স্বাস্থ্যিবিধি মেনে সাজেক ভ্রমণ করতে পারবেন।

এদিকে কটেজ ও হোটেল মালিকদের মনে কিছুটা স্বস্তি ফিরে আসেছে।কেননা দীর্ঘ পাঁচ মাস বন্ধ থাকার কারণে।অনেক ক্ষতির মুখে পড়তে হয়েছে কটেজ ও হোটেল মালিকদের।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com